• ঢাকা রোববার, ০৮ সেপ্টেম্বর ২০২৪, ২৪ ভাদ্র ১৪৩১
logo

কোটাবিরোধী সন্দেহে রিকশাযাত্রীদের মারধর

ময়মনসিংহ প্রতিনিধি, আরটিভি নিউজ

  ১৬ জুলাই ২০২৪, ১৭:১৫
ছবি : আরটিভি

ময়মনসিংহে আন্দোলনের নামে জনদুর্ভোগ সৃষ্টি ও নৈরাজ্যের প্রতিবাদে একটি মানববন্ধন থেকে কোটাবিরোধী সন্দেহে ব্যাটারিচালিত অটোরিকশা যাত্রীদের মারধর করা হয়েছে। এ সময় বেশ কয়েকজনকে দৌড়ে পালিয়ে যেতে দেখা যায়।

মঙ্গলবার (১৬ জুলাই) দুপুর সাড়ে ১২টার দিকে ময়মনসিংহ নগরীর জেলা পরিষদের সামনের সড়কে এ মারধরের ঘটনা ঘটে। তবে পালিয়ে যাওয়া আহতদের নাম পরিচয় এখনো জানা যায়নি।

জেলা মুক্তিযোদ্ধা সংসদ ও মুক্তিযোদ্ধা সন্তান কমিটির যৌথ আয়োজনে এই প্রতিবাদ মানববন্ধনের আয়োজন করা হয় বলে নিশ্চিত করে জেলা মুক্তিযোদ্ধা সংসদের নেতা বীরমুক্তিযোদ্ধা আব্দুর রব।

তিনি বলেন, আমরা প্রোগ্রামের জন্য মাইক আনতে নগরীর জুবলীঘাট একটি দোকানে লোক পাঠিয়েছিলাম। এ সময় মাইক নিয়ে আসার পথে একদল কোটাবিরোধী হামলা করে আমাদের মাইক ভাঙচুর করে। পরে কোটাবিরোধী আন্দোলনকারীরা ছত্রভঙ্গ হয়ে আমাদের মানববন্ধনের সামনে দিয়ে যাওয়ার সময় বিক্ষুব্ধ নেতাকর্মীরা তাদের ধাওয়া দেয়। এতে দৌড়ে পালিয়ে যায় আন্দোলনকারীরা।

কোতোয়ালি মডেল থানার ওসি (তদন্ত) আনোয়ার হোসেন বলেন, এ ধরনের কোনো খবর আমার জানা নেই। বিষয়টি খোঁজ নিয়ে দেখা হবে।

এদিকে ঘটনাস্থল থেকে সামাজিক যোগাযোগমাধ্যমে ভাইরাল হওয়া একটি ভিডিওতে দেখা যায়, মানববন্ধন থেকে বেশ কয়েকজনকে মারধর করা হচ্ছে। এ সময় মারধরের শিকার বেশ কয়েকজন যুবককে দৌড়ে পালিয়ে যেতে দেখা যায়।

মন্তব্য করুন

Radhuni
  • দেশজুড়ে এর পাঠক প্রিয়
আরও পড়ুন
ভারত এ দেশের গণবিপ্লবকে মেনে নিতে পারছে না: প্রিন্স 
‘আমার গুলিডা বাইর কর, আমি বাঁচবাম’, চলে গেলেন সেই মাজেদুল
বাসের হেলপারকে মারধর, মুখ খুললেন সেই কথিত ‘সহসমন্বয়ক’
জবির সহসমন্বয়ক পরিচয়ে হেলপারকে মারধর করা সেই যুবক ছাত্রলীগ কর্মী