• ঢাকা শুক্রবার, ১৮ অক্টোবর ২০২৪, ৩ কার্তিক ১৪৩১
logo

দুই মোটরসাইকেলের মুখোমুখি সংঘর্ষে নিহত ১

নড়াইল প্রতিনিধি, আরটিভি নিউজ

  ১৮ জুলাই ২০২৪, ১১:১০
পুলিশ
ছবি: সংগৃহীত

নড়াইলের লোহাগড়ায় দুই মোটরসাইকেলের মুখোমুখি সংঘর্ষে শুভ শেখ (২০) নামে এক যুবক নিহত হয়েছে। এ সময় আহত হয়েছেন আরও ৩ জন।

বুধবার (১৭ জুলাই) সন্ধা সাড়ে ৭টার দিকে লোহাগড়া উপজেলার রামপুর নিরিবিলি পিকনিক স্পট-এর সামনের মহাসড়কে এ দুর্ঘটনা ঘটে। লোহাগড়া থানা পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) কাঞ্চন কুমার রায় ঘটনার সত্যতা নিশ্চিত করেছেন।

নিহত শুভ শেখ উপজেলার কাশিপুর ইউনিয়নের ধোপাদাহ গ্রামের ইমরান শেখের ছেলে। আহত বাকি তিনজন হলেন ধোপাদাহ গ্রামের লেফটন ফকিরের ছেলে রাব্বি ফকির (২০), ঝিনাইদহ জেলার শেখপাড়া গ্রামের দরবেশ এর ছেলে কামাল (৪৫) ও তার স্ত্রী (৩৭)।

প্রত্যক্ষদর্শীরা জানায়, বুধবার সন্ধা সাড়ে ৭টার দিকে শুভ শেখ ও তার বন্ধু রাব্বি ফকির নিজ বাড়ি ধোপাদাহ থেকে মোটরসাইকেলে লোহাগড়ার দিকে যাচ্ছিল, এ সময় নড়াইল-কালনা মহাসড়কের রামপুর নিরিবিলি পিকনিক স্পটের সামনে পৌঁছালে বিপরীত দিক থেকে আসা আরেকটি মোটরসাইকেলের সঙ্গে মুখোমুখি সংঘর্ষ হয়। এতে দুটি মোটরসাইকেলে থাকা ৪ জন গুরুতর আহত হন। পরে স্থানীয়রা তাদের গুরুতর আহত অবস্থায় উদ্ধার করে লোহাগড়া উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে গেলে জরুরি বিভাগের দায়িত্বরত চিকিৎসক শুভ শেখ নামে একজনকে মৃত ঘোষণা করেন। এ ঘটনায় একই মোটরসাইকেলে থাকা রাব্বি ফকির এবং অন্য মোটরসাইকেলে থাকা কামাল ও তার স্ত্রী গুরুতর আহত হন। আহত কামালের অবস্থা গুরুতর হওয়ায় তাকে উন্নত চিকিৎসার জন্য অনত্র পাঠানো হয়েছে।

এ বিষয়ে লোহাগড়া থানা পুলিশের ভারপ্রাপ্ত (ওসি) কাঞ্চন কুমার রায় বলেন, সড়ক দুর্ঘটনায় ১ যুবক নিহত হয়েছেন। এতে আরও ৩ জন আহত হয়েছেন। নিহতের লাশ উদ্ধার করে থানায় নিয়ে আসা হয়েছে। এ ঘটনায় আইনগত ব্যবস্থা পক্রিয়াধীন রয়েছে।

মন্তব্য করুন

Radhuni
  • দেশজুড়ে এর পাঠক প্রিয়
আরও পড়ুন
পুলিশের আরও ৪ কর্মকর্তাকে গ্রেপ্তারের অনুমতি
পুলিশের ঊর্ধ্বতন ৮০ কর্মকর্তা বদলি
এইচএসসিতে জিপিএ-৫, চিকিৎসক হতে চান এস ডি রুবেলকন্যা সুজানা
স্বামীর লাথিতে স্ত্রীর মৃত্যু