• ঢাকা শুক্রবার, ১৮ অক্টোবর ২০২৪, ৩ কার্তিক ১৪৩১
logo

সড়ক দুর্ঘটনায় প্রবাসী যুবক নিহত

স্টাফ রিপোর্টার (চট্টগ্রাম), আরটিভি নিউজ

  ১৮ জুলাই ২০২৪, ১১:৪৫
ছবি: সংগৃহীত

প্রবাস থেকে বাংলাদেশে ছুটিতে এসে সড়ক দুর্ঘটনায় গুরুতর আহত মোহাম্মদ রাশেদ (২৬) নামে দুবাই প্রবাসীর চিকিৎসাধীন অবস্থায় মৃত্যু হয়েছে।

বুধবার (১৭ জুলাই) সন্ধ্যার দিকে চিকিৎসাধীন অবস্থায় মৃত্যু হয় রাশেদের।

বৃহস্পতিবার (১৮ জুলাই) প্রবাস থেকে তার বড় ভাই দেশে এসে পৌঁছালে নিজ গ্রামের বাড়ির মসজিদ মাঠে জানাজা শেষে পারিবারিক কবরস্থানে তাকে দাফন করা হবে বলে পারিবারিক সূত্র জানিয়েছে।

নিহত রাশেদ উপজেলার মেখল ইউনিয়নের ৪নং ওয়ার্ডের গণি ব্রিজ সংলগ্ন হিম্মত শিকদার বাড়ির নুর আলমের দ্বিতীয় ছেলে।

নিহতের চাচাতো ভাই মো. শফি বলেন, প্রায় দুই বছর পূর্বে ভাগ্য বদলের আশায় দেশ ছেড়ে প্রবাসে পাড়ি জমায় রাশেদ। কিছুদিন পূর্বে প্রবাস থেকে ছুটিতে দেশে আসার মাত্র তিন দিনের মাথায় রাউজান উপজেলায় বোনের শ্বশুরবাড়ি বেড়াতে যায়। সেখান থেকে বোনের মেয়েকে নিয়ে হাটহাজারী ফেরার পথে রাউজান এলাকায় তাদের বহনকারী সিএনজিচালিত অটোরিকশা দুর্ঘটনার কবলে পড়লে গুরুতর আহত হন রাশেদ। পরে স্থানীয়রা তাকে উদ্ধার করে প্রথমে নগরীর একটি প্রাইভেট হাসপাতালে নিয়ে ভর্তি করায় পরে অবস্থার অবনতি হলে চমেক হাসপাতালে নিয়ে আইসিইউতে রেখে চিকিৎসা দিচ্ছিলেন। বুধবার সন্ধ্যার দিকে চিকিৎসাধীন অবস্থায় মৃত্যু হয় রাশেদের।

মেখল ইউনিয়ন পরিষদের মেম্বার সবুজ ঘটনার সত্যতা নিশ্চিত করে জানান, দুই ভাই দুই বোনের মধ্যে নিহত রাশেদ ছিল ভাইদের মধ্যে ছোট।

মন্তব্য করুন

Radhuni
  • দেশজুড়ে এর পাঠক প্রিয়
আরও পড়ুন
বাংলাদেশি টাকায় আজকের মুদ্রা বিনিময় হার (১৮ অক্টোবর)
আমরা একটি মানবিক বাংলাদেশ চাই: জামায়াতের আমির
দুবাইয়ের নতুন কনসাল জেনারেল মো. রাশেদুজ্জামান
কোথায় যাব জানি না, তবে দেশে ফিরছি না: সাকিব