• ঢাকা শুক্রবার, ১৮ অক্টোবর ২০২৪, ৩ কার্তিক ১৪৩১
logo

ধলেশ্বরীতে ট্রলারডুবি

নিখোঁজের দুইদিন পর মিলল ২ জনের মরদেহ

আরটিভি নিউজ

  ২৫ জুলাই ২০২৪, ১৪:২১
ধলেশ্বরী নদী
ফাইল ছবি

বঙ্গবন্ধু সেতু ভ্রমণ শেষে বাড়ি ফেরার পথে বাল্কহেডের ধাক্কায় মানিকগঞ্জে ধলেশ্বরী নদীতে ট্রলার ডুবির ঘটনায় নিখোঁজ দুইজনের মরদেহ উদ্ধার করা হয়েছে। তারা হলেন- সাটুরিয়া উপজেলার ধানকোড়া ইউনিয়নের বাহির কামতা দানেজ আলীর ছেলে রফিকুল ইসলাম (৪৫), সাটুরিয়া সদর ইউনিয়নের উত্তর কাউন্নারা এলাকার মৃত সেলিম মিয়ার ছেলে রাসেল মিয়া (১৪)।

বৃহস্পতিবার (২৫ জুলাই) সকালে এ তথ্য নিশ্চিত করেছেন ঘিওর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) সুকুমার বিশ্বাস।

স্থানীয় সূত্রে জানা গেছে, মঙ্গলবার (২৩ জুলাই) ভোরের দিকে জেলার সাটুরিয়া উপজেলার ধানকোড়া, ফকুরহাটি ও সাটুরিয়া সদর ইউনিয়নের ৬০ জন একটি ট্রলার নিয়ে বঙ্গবন্ধু সেতু ভ্রমণের উদ্দেশ্যে বের হন। ভ্রমণ শেষে বাড়ি ফেরার পথে ঘিওর উপজেলার কুসন্ডা এলাকায় ধলেশ্বরী নদীতে চলাচলরত বাল্কহেডের ধাক্কায় ৬০ জন যাত্রী নিয়ে ডুবে যায় ট্রলারটি।

এরপর ট্রলার থেকে জীবিত ৫৮ জনকে উদ্ধার করা হয়। তবে তাদের মধ্যে মিলন (১৫) নামে এক কিশোরকে হাসপাতালে নেওয়া হলে চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন। আর নিখোঁজ থাকেন দুজন।

আজ বৃহস্পতিবার সকালে দুটি মরদেহ নদীর কিনারে ভাসতে দেখে পুলিশকে খবর দেন স্থানীয়রা। পরে ঘটনাস্থল থেকে দুটি মরদেহ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য মানিকগঞ্জ কর্নেল মালেক মেডিকেল কলেজ ও হাসপাতাল মর্গে পাঠানো হয়।

ঘিওর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) সুকুমার বিশ্বাস বলেন, সকালে স্থানীয়দের মাধ্যমে খবর পেয়ে মরদেহ দুটি উদ্ধার করে ময়নাতদন্তের জন্য মানিকগঞ্জ কর্নেল মালেক মেডিকেল কলেজ ও হাসপাতাল মর্গে পাঠানো হয়েছে। এ ঘটনায় মামলা দায়েরের প্রস্তুতি চলমান।

মন্তব্য করুন

Radhuni
  • দেশজুড়ে এর পাঠক প্রিয়
আরও পড়ুন
মানিকগঞ্জে ডোবায় ডুবে দুই শিশুর মৃত্যু
বুদ্ধি প্রতিবন্ধী তরুণীকে ধর্ষণ, যুবক গ্রেপ্তার
মানিকগঞ্জ প্রেসক্লাবের আহ্বায়ক হলেন আরটিভির স্টাফ রিপোর্টার জাহাঙ্গীর
সাঁতার শেখাতে গিয়ে নিখোঁজ, ২৬ ঘণ্টা পর মিলল বাবা-মেয়ের মরদেহ