• ঢাকা রোববার, ০৮ সেপ্টেম্বর ২০২৪, ২৪ ভাদ্র ১৪৩১
logo

বরিশালে স্বেচ্ছাসেবক লীগ নেতাকে কুপিয়ে হত্যা

বরিশাল প্রতিনিধি, আরটিভি নিউজ

  ২৫ জুলাই ২০২৪, ১৮:০৮
ফাইল ছবি

বরিশালের হিজলায় ইউনিয়ন স্বেচ্ছাসেবক লীগনেতা সুফিয়ান সরদারকে (৩২) কুপিয়ে হত্যা করেছে প্রতিপক্ষ। এ ঘটনায় জড়িত একজনকে গ্রেপ্তার করা হয়েছে।

বুধবার (২৪ জুলাই) দিনগত রাতে দুই পক্ষের মধ্যে সংঘর্ষের পর হাসপাতালে নেওয়ার পথে তিনি মারা যান।

নিহত সুফিয়ান সরদার উপজেলার মেমানিয়া ইউনিয়নের চর দুর্গাপুর গ্রামের বাসিন্দা জামাল সরদারের ছেলে। তিনি মেমানিয়া ইউনিয়ন স্বেচ্ছাসেবক লীগের সহসভাপতি ছিলেন।

সুফিয়ানের মামা মেমানিয়া ইউনিয়ন পরিষদের ৯ নম্বর ওয়ার্ডের সদস্য নোমান সরদার বলেন, মেঘনা নদীর তীরবর্তী এলাকায় মাছঘাট দেওয়াসহ বিভিন্ন বিষয়ে তাদের সঙ্গে সাবেক ইউপি সদস্য মাইনুল, ওহাব আলী গোলদারের বিরোধ রয়েছে। সুফিয়ানের কারণে প্রতিপক্ষ এলাকায় অবৈধ কাজ করতে পারে না। এ কারণে তার ওপর ক্ষিপ্ত ছিল তারা।

ইউপি সদস্য নোমানের দাবি, গতকাল রাত ১০টার দিকে সুফিয়ান তার দুই বন্ধুর সঙ্গে যাচ্ছিলেন। ওয়ার্ডের সাবেক মেম্বর ও বিএনপিনেতা মাইনুলের বাড়ির সামনে পৌঁছালে প্রতিপক্ষ হামলা করে। ওই সময় দুই বন্ধু পালিয়ে গেলে সুফিয়ানকে এলোপাতারিভাবে কুপিয়েছে মাইনুল, ওহাব আলী, তাঁর ছেলে সাইদ, প্রতিপক্ষ কবির, আমির, কাওসারসহ বেশ কয়েকজন। খবর পেয়ে তাঁরা গিয়ে সুফিয়ানকে উদ্ধার করে প্রথমে হিজলা উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নেন। সেখান থেকে বরিশাল শের-ই-বাংলা মেডিকেল কলেজ হাসাপাতালের উদ্দেশে রওনা দিলে মাঝপথে মারা যান তিনি।

হিজলা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) জুবাইর আহম্মেদ বলেন, এলাকার আধিপত্য বিস্তার নিয়ে দুই পক্ষের মধ্যে সংঘর্ষ ও কোপাকুপির ঘটনা ঘটে। এতে দুই পক্ষের বেশ কয়েকজন জখম হয়েছে। এর মধ্যে গুরুতর আহত হয়েছে পাঁচজন। আহতদের মধ্যে একজন মারা গেছেন। গুরুতর আহত চারজনের পরিচয় এখনও জানা যায়নি।

ওসি আরও বলেন, সুফিয়ানের মরদেহ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য মর্গে পাঠানো হয়েছে। তার বাবা এ ঘটনায় মামলা করেছেন। ঘটনার সঙ্গে জড়িত একজনকে গ্রেপ্তার করা হয়েছে।

মন্তব্য করুন

Radhuni
  • দেশজুড়ে এর পাঠক প্রিয়
আরও পড়ুন
ঝালকাঠিতে এক ব্যক্তিকে কুপিয়ে হত্যা 
ববি শিক্ষার্থী অর্পণা দাসের মরদেহ উদ্ধার 
খুলনায় ইউপি সদস্যকে কুপিয়ে হত্যা
চাচা-ভাতিজাকে কুপিয়ে হত্যা, গণপিটুনিতে হত্যাকারীর মৃত্যু