• ঢাকা রোববার, ০৮ সেপ্টেম্বর ২০২৪, ২৪ ভাদ্র ১৪৩১
logo

লক্ষ্মীপুরে বাস-অটোরিকশা মুখোমুখি সংঘর্ষ, নিহত ১

আরটিভি নিউজ

  ২৫ জুলাই ২০২৪, ১৯:৪৮
ছবি : সংগৃহীত

লক্ষ্মীপুরে বাস ও সিএনজি অটোরিকশার মুখোমুখি সংঘর্ষে নুরুল আমিন নামে এক ব্যক্তি নিহত হয়েছেন। এ সময় সিএনজিতে থাকা আরও চারজন গুরুতর আহত হয়েছে।

বৃহস্পতিবার (২৫ জুলাই) দুপুরে ঢাকা লক্ষ্মীপুর সড়কের মান্দারি বাজার এলাকা এ দুর্ঘটনা ঘটে। আহতদের উদ্ধার করে সদর হাসপাতালে ভর্তি করা হয়েছে। তাদের ৪ জনের অবস্থায়ও আশঙ্কাজনক।

পুলিশ ও স্থানীয়রা জানায়, আজ দুপুরে দত্তপাড়া থেকে সিএনজি অটোরিকশায় করে নুরুল আমিনসহ অন্যরা লক্ষ্মীপুরের দিকে আসছিল। সিএনজিটি মান্দারী বাজার এলাকায় পৌঁছালে বিপরীত দিক থেকে দ্রুত গতিতে ছেড়ে আসা স্টার লাইন বাসের মুখোমুখি সংঘর্ষ হয়। এ সময় সিএনজিতে থাকা যাত্রী নুরুল আমিন ঘটনাস্থলে নিহত হন। আহত হয় সিএনজিচালক আবদুর রহমান, যাত্রী হোসনেয়ারা বেগম ও সুইটি আক্তারসহ আরও ৪ যাত্রী। গুরুতর আহতদের উদ্ধার করে সদর হাসপাতালে ভর্তি করা হয়। তাদের সবার অবস্থায়ই আশঙ্কাজনক।

সদর হাসপাতালের আবাসিক মেডিকেল অফিসার ডা. অরুপ পাল গণমাধ্যমকে বলেন, আহত অবস্থায় ৫ জনকে সদর হাসপাতালে আনা হয়। এদের মধ্যে নুরুল আমিন নামে একজন হাসপাতালে নেওয়ার আগে মৃত্যু হয়। অন্য ৪ জনের অবস্থাই আশঙ্কাজনক। তাদের চিকিৎসা চলছে।

চন্দ্রগঞ্জ হাইওয়ে পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) রুহুল আমিন বলেন, বাস-সিএনজি অটোরিকশা মুখোমুখি সংঘর্ষে দুর্ঘটনাটি ঘটেছে। আহতদের উদ্ধার করে সদর হাসপাতালে পাঠানো হয়েছে। একজনের মৃত্যু হয়েছে। এই ঘটনায় বাসটি আটক করা হয়েছে।

মন্তব্য করুন

Radhuni
  • দেশজুড়ে এর পাঠক প্রিয়
আরও পড়ুন
গোবিন্দগঞ্জে সড়ক দুর্ঘটনায় শ্বশুর-জামাই নিহত
ঘোড়াঘাটে ট্রাকের ধাক্কায় হেলপার নিহত
কুমিল্লায় সড়ক দুর্ঘটনায় শিশুসহ নিহত ৪
লক্ষ্মীপুরে শিক্ষার্থীদের ‘শহীদি মার্চ’ কর্মসূচি