• ঢাকা রোববার, ০৮ সেপ্টেম্বর ২০২৪, ২৪ ভাদ্র ১৪৩১
logo

চুরির অপবাদে শিশুকে গাছে বেঁধে নির্যাতন, মা-মেয়ে আটক

আরটিভি নিউজ

  ২৫ জুলাই ২০২৪, ২১:২২
ফাইল ছবি

পিরোজপুরের নাজিরপুরে কবুতর চুরির অপবাদে সিয়াম ফকির (১১) নামের এক শিশুকে গাছে বেঁধে নির্যাতনের ঘটনা ঘটেছে। এ ঘটনার সঙ্গে জড়িত থাকার অভিযোগে পুলিশ ফিরোজা বেগম (৫৫) ও তার মেয়ে লাবনী আক্তারকে (২৬) আটক করেছে।

বৃহস্পতিবার (২৫ জুলাই) উপজেলার কালিকাঠি গ্রামে এ ঘটনা ঘটে।

আটক ফিরোজা মৃত মান্নান মল্লিকের স্ত্রী।

ভুক্তভোগী সিয়ামের ফুফু কুরছিয়া বেগম বলেন, সকাল সাড়ে ৮টার দিকে খবর পেয়ে সিয়ামকে প্রতিবেশী মান্নান মল্লিকের বাড়িতে যাই। সেখানে গিয়ে দেখতে পাই ভাইপোকে গাছের সঙ্গে বেঁধে মারধর করছেন ফিরোজা ও তার মেয়ে লাবনী। এ সময় তিনি বাধা দিলে আমাকে বের করে দেওয়া হয়। পরে আমি ৯৯৯-এ কল করে থানা-পুলিশকে জানাই। এর আগে, ফিরোজা ও তার মেয়ে লাবনী সকাল ৬টার দিকে বাড়ি থেকে সিয়ামকে ধরে নিয়ে যান।

ভুক্তভোগী শিশুটি জানায়, বাড়ি থেকে ডেকে নিয়ে কবুতর চুরির অপবাদ দিয়ে আমাকে সুপারি গাছের সঙ্গে রশি দিয়ে বেঁধে মারধর করেন মা-মেয়ে। আমি কবুতর চুরি করিনি বললেও তারা প্রায় ৩ ঘণ্টা ধরে মারধর করেন।

আটক ফিরোজা বেগম বলেন, সিয়াম আমাদের ২০টি কবুতর চুরি করেছে। তবে তাকে মারধর করা হয়নি। শুধু বেঁধে রাখা হয়েছিল।

উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের কর্তব্যরত চিকিৎসক জিন্নাত তাসনিম বলেন, শিশুটির শরীরের বিভিন্ন স্থানে আঘাতের চিহ্ন রয়েছে। শিশুটিকে হাসপাতালে ভর্তি করা হয়েছে।

নাজিরপুর থানার ওসি শাহ আলম হাওলাদার গণমাধ্যমকে বলেন, ৯৯৯-এর মাধ্যমে সকালে খবর পেয়ে ঘটনাস্থলে পুলিশ পাঠানো হয়। এ সময় গাছের সঙ্গে বাঁধা অবস্থায় শিশুটিকে উদ্ধার করা হয়। মারধরের অভিযোগে মা-মেয়েকে আটক করা হয়েছে। এ ঘটনায় ভুক্তভোগীর মামা অহিদুল শেখ বাদী হয়ে থানায় একটি অভিযোগ দিয়েছেন।

মন্তব্য করুন

Radhuni
  • দেশজুড়ে এর পাঠক প্রিয়
আরও পড়ুন
পিরোজপুরে ২৪৭ কেজি হরিণের মাংস উদ্ধার, গ্রেপ্তার ২
পিরোজপুরে একটি উপজেলা ও বিশ্ববিদ্যালয়ের নাম পরিবর্তন চায় বিএনপি
পুকুরে ডুবে প্রাণ গেল ২ শিশুর
৯ বছরের সাজা এড়াতে ৩৭ বছর পলাতক