• ঢাকা শুক্রবার, ১৮ অক্টোবর ২০২৪, ৩ কার্তিক ১৪৩১
logo

‘দুষ্কৃতকারীদের শাস্তির ব্যবস্থা করা হবে’

আরটিভি নিউজ

  ২৬ জুলাই ২০২৪, ০৭:০১
‘দুষ্কৃতকারীদের শাস্তির ব্যবস্থা করা হবে’
ছবি : সংগৃহীত

নরসিংদী জেলখানাসহ সারাদেশে যারা নজিরবিহীন তাণ্ডব ও নৈরাজ্য চালিয়ে দেশকে অস্থিতিশীল করতে চেয়েছে তাদেরকে খুঁজে বের করে আইনের আওতায় নিয়ে এসে দৃষ্টান্তমূলক শাস্তির ব্যবস্থা করা হবে বলে জানিয়েছেন শিল্পমন্ত্রী নূরুল মজিদ মাহমুদ হুমায়ূন।

বৃহস্পতিবার (২৫ জুলাই) নরসিংদী জেলা প্রশাসকের সম্মেলন কক্ষে বিশেষ আইনশৃঙ্খলা সভায় প্রধান অতিথির বক্তব্যে এ কথা জানান তিনি।

শিল্পমন্ত্রী বলেন, সরকার বিদ্যমান পরিস্থিতির উন্নয়নে বদ্ধপরিকর এবং এ জন্য যা যা করণীয় তা করে যাচ্ছে। নরসিংদী জেলখানায় যে নারকীয় ঘটনা ঘটেছে এজন্য সরকার সেনাবাহিনী, বিজিবি, পুলিশ বাহিনীসহ সরকারের প্রতিটি সেক্টরকে কাজে লাগিয়ে নরসিংদীর পরিস্থিতি শান্ত করা হয়েছে।

এ সময় নরসিংদী জেলা প্রশাসক ড. বদিউল আলমের সভাপতিত্বে সভায় অন্যান্যের মধ্যে উপস্থিত ছিলেন নরসিংদী-১ আসনের সংসদ সদস্য লেফটেন্যান্ট কর্নেল (অব.) মোহাম্মদ নজরুল ইসলাম (বীর প্রতীক), নরসিংদী-২ আসনের সংসদ সদস্য ডা. আনোয়ারুল আশরাফ খান দিলীপ, নরসিংদী-৩ আসনের সংসদ সদস্য সিরাজুল ইসলাম মোল্লা, সংরক্ষিত নারী আসনের সংসদ সদস্য ও জাতীয় প্রেস ক্লাবের সভাপতি ফরিদা ইয়াসমিন, নরসিংদীর পুলিশ সুপার মোহাম্মদ মোস্তাফিজুর রহমান।

মন্তব্য করুন

Radhuni
  • দেশজুড়ে এর পাঠক প্রিয়
আরও পড়ুন
দুষ্কৃতকারীদের কোনো রকম প্রশ্রয় দেওয়া হবে না: মাহফুজ আলম
রিমান্ড নামঞ্জুর করে সাবেক শিল্পমন্ত্রীকে কারাগারে প্রেরণ
সাবেক শিল্পমন্ত্রী নূরুল মজিদ গ্রেপ্তার
দুষ্কৃতকারীরা আবারও নৈরাজ্য সৃষ্টির চেষ্টা করছে: মির্জা ফখরুল