• ঢাকা রোববার, ০৮ সেপ্টেম্বর ২০২৪, ২৪ ভাদ্র ১৪৩১
logo

ব্রহ্মপুত্র নদে ডুবে ২ বন্ধুর মৃত্যু

আরটিভি নিউজ

  ২৭ জুলাই ২০২৪, ০৮:৩৮
ফাইল ছবি

গাজীপুরের কাপাসিয়া উপজেলায় ব্রহ্মপুত্র নদে গোসলে নেমে ডুবে দুই বন্ধুর মৃত্যু হয়েছে।

শুক্রবার (২৭ জুলাই) দুপুরে কাপাসিয়া উপজেলার সনমানিয়া ইউনিয়নের সনমানিয়া গ্রামের ব্রহ্মপুত্র নদের সেতু এলাকায় এ ঘটনা ঘটে।

নিহতরা হলেন কাপাসিয়া উপজেলার সনমানিয়া বাজার এলাকার আলতাফ হোসেনের ছেলে ফাহাদ হোসেন (১৭) ও একই এলাকার মফিজ উদ্দিনের ছেলে তরিকুল ইসলাম (১৬)।

কাপাসিয়া ফায়ার সার্ভিসের লিডার জুয়েল মিয়া জানান, শুক্রবার বেলা ১২টার দিকে কাপাসিয়া-মরোহরদী আঞ্চলিক সড়কের সনমানিয়া গ্রামের ব্রহ্মপুত্র নদের ওপর নির্মাণ করা সেতুর এলাকায় ৫-৭ জন বন্ধু গোসলে নামে। এ সময় ফাহাদ ও তরিকুল সাঁতার জানা না থাকায় পানিতে তলিয়ে যায়। তারা অপর বন্ধুদের সহায়তা চাইলে তাদের উদ্ধার করতে অন্যরা এগিয়ে যায়। এ সময় উদ্ধার করতে যাওয়া বন্ধু তাদের হাত ধরে তীরে আনতে চাইলে ফাহাদ ও তরিকুল হঠাৎ হাত ফসকে পানিতে তলিয়ে যায়। স্থানীয়রা উদ্ধার কার্যক্রম চালানোর পাশাপাশি দুপুর ১২টা ২০ মিনিটে ফায়ার সার্ভিসে খবর দেয়। টঙ্গী থেকে ফায়ার সার্ভিসের ডুবুরিদল দুপুর দেড়টায় ঘটনাস্থলে পৌঁছে উদ্ধার কার্যক্রম চালায়। ১০ মিনিট পর ফাহাদ হোসেনের মরদেহ উদ্ধার করা হয়। এর তিন ঘণ্টা পর তরিকুল ইসলামের মরদেহ উদ্ধার করা হয়েছে। মরদেহ পুলিশের মাধ্যমে স্বজনদের কাছে হস্তান্তর করা হয়েছে।

মন্তব্য করুন

Radhuni
  • দেশজুড়ে এর পাঠক প্রিয়
আরও পড়ুন
কলেজছাত্রকে গুলি করে হত্যা মামলায় কনস্টেবল গ্রেপ্তার
মেরুদণ্ডে আটকে থাকা বুলেট নিয়ে জীবন-মৃত্যুর হিসেব কষছেন শাকিল
গাজীপুরে বিএনপির ২ গ্রুপের সংঘর্ষ, নিহত ১
গাজীপুরে বিএনপির দুই নেতাকে অব্যাহতি