• ঢাকা বৃহস্পতিবার, ১৯ সেপ্টেম্বর ২০২৪, ৪ আশ্বিন ১৪৩১
logo

চকলেটের প্রলোভন দেখিয়ে অপহরণ, ৩ মাদরাসাছাত্রী উদ্ধার

আরটিভি নিউজ

  ২৯ জুলাই ২০২৪, ১৫:৪১
চকলেটের প্রলোভন দেখিয়ে অপহরণ, ৩ মাদরাসাছাত্রী উদ্ধার
ছবি : সংগৃহীত

বরিশালে অপহৃত চতুর্থ শ্রেণির তিন মাদরাসাছাত্রীকে অক্ষত অবস্থায় মাদারীপুর থেকে উদ্ধার করা হয়েছে। রোববার (২৮ জুলাই) রাত ১১টায় রাজৈর উপজেলার টেকেরহাট বাসস্ট্যান্ড থেকে তাদের উদ্ধার করে হাইওয়ে পুলিশ।

সোমবার (২৯ জুলাই) ঘটনার সত্যতা নিশ্চিত করেছেন ফরিদপুরের ভাঙ্গা হাইওয়ে থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আবু সাঈদ মো. খায়রুল আলম।

এর আগে রোববার সন্ধ্যা ৭টার দিকে বরিশাল সিটি কর্পোরেশনের আমানতগঞ্জের বেলতলা এলাকার জামিয়া ইসলামিয়া মাহমুদিয়া মাদরাসা থেকে তাদের অপহরণ করা হয়।

অপহৃতরা হলো- বরিশালের গৌরনদীর হাবিবুর রহমানের মেয়ে হাবিবা আক্তার (১২), বাকেরগঞ্জ উপজেলার কৃষ্ণকাঠি গ্রামের টুটুল মৃধার মেয়ে নুসরাত জাহান (১১) ও চরবাড়িয়া এলাকার নুরুল ইসলামের মেয়ে তৈয়বা আক্তার (১২)।

এ বিষয়ে ফরিদপুরের ভাঙ্গা হাইওয়ে থানার ওসি আবু সাঈদ মো. খায়রুল আলম বলেন, তিনটি হাইওয়ে থানা পুলিশ ঢাকা-বরিশাল মহাসড়কের বিভিন্ন পয়েন্টে চেকপোস্ট বসায়। পরবর্তীতে টেকেরহাট বাসস্যান্ড এলাকা থেকে ছাত্রীদের উদ্ধার করা হয়। এ সময় পুলিশের উপস্থিতি টের পেয়ে অপহরণকারীরা পালিয়ে যায়।

মাদারীপুরের রাজৈর থানার ওসি মো. আসাদুজ্জামান হাওলাদার আসাদ বলেন, ছাত্রীদের উদ্ধারের বিষয়ে থানায় কেউ কোনো কিছু জানায়নি। তবে বিষয়টি শুনেছি। আর যেহেতু বরিশালের ঘটনা এবং হাইওয়ে থানা পুলিশ উদ্ধার করেছে, সে ব্যাপারে সংশ্লিষ্ট থানা পুলিশ প্রয়োজনীয় ব্যবস্থা নেবে।

মন্তব্য করুন

Radhuni
  • দেশজুড়ে এর পাঠক প্রিয়
আরও পড়ুন
সড়ক দুর্ঘটনায় মাদরাসাছাত্রীর মৃত্যু
৫ মাদরাসাছাত্রী উদ্ধার, সবাই বিটিএসে ‘আসক্ত’
মোবাইল ফোন চার্জ দিতে গিয়ে মাদরাসাছাত্রীর মৃত্যু
নিখোঁজের ৪ দিন পর ২ মাদরাসাছাত্রীর মরদেহ উদ্ধার