• ঢাকা মঙ্গলবার, ১৭ সেপ্টেম্বর ২০২৪, ২ আশ্বিন ১৪৩১
logo

সোনারগাঁয়ে ভুয়া ম্যাজিস্ট্রেটকে গণপিটুনি

সোনারগাঁ (নারায়ণগঞ্জ) প্রতিনিধি, আরটিভি নিউজ

  ৩০ জুলাই ২০২৪, ১২:৫৮
সোনারগাঁয়ে ভুয়া ম্যাজিস্ট্রেটকে গণপিটুনি
ছবি : সংগৃহীত

নারায়ণগঞ্জের সোনারগাঁয়ে ভুয়া ম্যাজিস্ট্রেটকে গণপিটুনি দিয়েছে স্থানীয় জনতা। পরে তাকে পুলিশের কাছে সোপার্দ করেন তারা।

সোমবার (২৯ জুলাই) বিকেলে উপজেলার সাদিপুর ইউনিয়নের নয়াপুর বাজারে ওষুধ প্রশাসনের ম্যাজিস্ট্রেট পরিচয় দিয়ে বিভিন্ন ওষুধের দোকানে ভ্রাম্যমাণ আদালত পরিচালনা করতে গিয়ে স্থানীয়দের তোপের মুখে পড়েন এই ভুয়া ম্যাজিস্ট্রেট।

আটক ব্যক্তির নাম মো. সারোয়ার হোসেন (৫২)। তিনি মুন্সীগঞ্জ জেলার শ্রীনগর থানার রাধীখাল গ্রামের ডা. হানিফ মিয়ার ছেলে। বর্তমানে তিনি ঢাকার বাসাবো এলাকায় বসবাস করেন।

স্থানীয়রা জানান, উপজেলার নয়াপুর বাজারে সোমবার বিকেল তিনটার দিকে নিজেকে ওষুধ প্রশানের ম্যাজিস্ট্রেট পরিচয় দিয়ে ভ্রাম্যমাণ আদালত পরিচালনা করতে যান। এ সময় তার কথাবার্তা অসংলগ্ন মনে হয়। একপর্যায়ে স্থানীয়রা তার পরিচয়পত্র ও চাকরিজীবীর প্রমাণপত্র চাওয়ায় তা দেখাতে পারেননি। যদিও তার সঙ্গে পুলিশ বা প্রশাসনের কেউ ছিল না। পরে বাজারে থাকা লোকজন তাকে ধরে গণপিটুনি দিয়ে তালতলা ফাঁড়ি পুলিশের কাছে সোপর্দ করে। আটক ভুয়া ম্যাজিস্ট্রেট বিভিন্ন স্থানে বিভিন্ন পরিচয়ে প্রতারণা করে আসছেন বলে পুলিশের কাছে স্বীকারোক্তি দিয়েছেন। এ সময় তার কাছ থেকে একটি ওয়াকিটকি উদ্ধার করা হয়েছে।

এ বিষয়ে তালতলা ফাঁড়ি পুলিশের ইনচার্জ (পরিদর্শক) মো. সাইফুল ইসলাম বলেন, ‘ভুয়া ম্যাজিস্ট্রেটকে আটকের পর থানায় পাঠানো হয়েছে। তার বিরুদ্ধে মামলা দায়েরের পর আদালতে সোপর্দ করা হবে।’

মন্তব্য করুন

Radhuni
  • দেশজুড়ে এর পাঠক প্রিয়
আরও পড়ুন
সোনারগাঁয়ে শেখ হাসিনা ও শেখ রেহানাসহ ১৭৯ জনের নামে মামলা
সোনারগাঁয়ে সওজের জায়গা দখল করে স্থাপনা নির্মাণের অভিযোগ
সোনারগাঁয়ে শাওন হত্যার বিচারের দাবিতে মানববন্ধন
লক্ষ্মীপুরে বন্যার্তদের পাশে ‘স্বপ্নের সোনারগাঁ’