• ঢাকা মঙ্গলবার, ১৭ সেপ্টেম্বর ২০২৪, ২ আশ্বিন ১৪৩১
logo

প্রেমিকাকে না পাওয়ায় কলেজছাত্রের আত্মহত্যা

টাঙ্গাইল (উত্তর) প্রতিনিধি, আরটিভি নিউজ

  ০১ আগস্ট ২০২৪, ১৫:৩৭
ছবি: সংগৃহীত

টাঙ্গাইলের ভূঞাপুরে মঞ্জুর কাদের (১৮) নামে এক কলেজছাত্র গলায় ওড়না পেঁচিয়ে আত্মহত্যা করেছেন। বৃহস্পতিবার (১ আগস্ট) সকালে উপজেলার গোবিন্দাসী ইউনিয়নের রাউৎবাড়ী গ্রামে এ ঘটনা ঘটে।

নিহত মঞ্জুর কাদের গাবসারা ইউনিয়নের ভদ্রশিমুল (বর্তমান গোবিন্দাসী ইউনিয়নের রাউৎবাড়ী) গ্রামের মো. দুলাল ম লের ছেলে ও ইবরাহীম খাঁ সরকারি কলেজের এইচএসসি বিজ্ঞান বিভাগের দ্বিতীয় বর্ষের ছাত্র ছিল।

পারিবারিক সূত্রে জানা যায়, মঞ্জুর কাদেরের সঙ্গে এক বছর আগে সহপাঠী এক মেয়ের প্রেমের সম্পর্ক গড়ে উঠে। মেয়েটির অন্য জায়গা বিয়ের কথা চলায় মঞ্জুরকে বিয়ের জন্য চাপ দেয়। ছেলেটি তার সম্পর্কের কথা তার বোনকে জানালে তার বোন ভাইয়ের চাকরি না হওয়া পর্যন্ত ওই মেয়েকে ধৈর্য ধরতে বলেন। কিন্তু মেয়েটি বারবার তাকে বিয়ে করার চাপ দেয় মঞ্জুরকে। সে এসব চাপ সহ্য করতে না পেরে এবং মেয়েটিকে বিয়ে করতে না পেরে বৃহস্পতিবার সকালে ঘরের ধরনার সঙ্গে গলায় ওড়না ও গামছা পেঁচিয়ে আত্মহত্যা করে।

মঞ্জুরের বোন সুমি জানান, গতকাল রাতে একই ঘরের একরুমে আমার বাবা মা ও আরেক রুমে আমার ভাই মঞ্জুর ঘুমায়। সকালে ঘুম থেকে উঠে বাবা ভ্যানগাড়ি নিয়ে বেড়িয়ে যায় এবং মা ঘুমিয়েই থাকে। এই সুযোগে আমার ভাই সকালে তার রুম থেকে উঠে পাশের খালি রুমে গিয়ে ঘরের ধরনার সঙ্গে ওড়না ও গামছা গলায় পেঁচিয়ে আত্মহত্যা করে।

এ ব্যাপারে ভূঞাপুর থানার অফিসার ইনচার্জ মো. আহসান উল্লাহ জানান, খবর পেয়ে ঘটনাস্থলে দ্রুত পুলিশ পাঠানো হয়। ওই লাশের সুরতহাল করে টাঙ্গাইল জেনারেল হাসপাতাল মর্গে পাঠানো হয়েছে। আইনি প্রক্রিয়া শেষে লাশ স্বজনদের কাছে হস্তান্তর করা হবে। এ ঘটনায় অপমৃত্যুর মামলা প্রক্রিয়াধীন।

মন্তব্য করুন

Radhuni
  • দেশজুড়ে এর পাঠক প্রিয়
আরও পড়ুন
ঘাতক-দালাল নির্মূল কমিটির শাহরিয়ার কবির আটক
সাম্প্রদায়িকতা উসকে দেওয়ার অভিযোগে দুই পুলিশ সদস্য রিমান্ডে
মোজাম্মেল বাবু ও শ্যামল দত্তকে থানা চত্বরে ডিম নিক্ষেপ
যাত্রাবাড়ী থানার সাবেক ওসি আবুল হাসান গ্রেপ্তার