• ঢাকা মঙ্গলবার, ১৭ সেপ্টেম্বর ২০২৪, ২ আশ্বিন ১৪৩১
logo

শ্রীপুরে হাইওয়ে থানায় হামলা, ২ গাড়িতে অগ্নিসংযোগ

শ্রীপুর (গাজীপুর) প্রতিনিধি, আরটিভি নিউজ

  ০৩ আগস্ট ২০২৪, ২০:১০
এবার শ্রীপুরে হাইওয়ে থানায় হামলা, ২ গাড়িতে অগ্নিসংযোগ
ছবি : আরটিভি

গাজীপুরের শ্রীপুরের মাওনা হাইওয়ে থানায় হামলা চালিয়ে গাড়িতে অগ্নিসংযোগ ও ভাঙচুরের ঘটনা ঘটেছে। এ সময় বৈষম্যবিরোধী আন্দোলনকারীদের সঙ্গে পুলিশের সংঘর্ষের ঘটনা ঘটে। সংঘর্ষের একপর্যায়ে থানার সীমানা প্রাচীরের ভেতরে থাকা রেকার ও থানার একটি গাড়িতে আগুন ধরিয়ে দেয়।

শনিবার (৩ আগস্ট) বেলা ৩টার দিকে আন্দোলনকারী ছাত্ররা মাওনা হাইওয়ে থানায় হামলা চালায়।

বিকেল ৩টার দিকে আন্দোলনকারীরা মাওনা-শ্রীপুর সড়কের বকুলতলায় মাওনা হাইওয়ে থানায় হামলা চালায়। এ সময় হামলাকারীরা হাইওয়ে থানার সীমানা প্রাচীরের ভেতর থাকা হাইওয়ে থানার রেকার এবং টহলের কাজে ব্যবহৃত পুলিশ ভ্যানে আগুন দেয়।

এর আগে দুপুরে আন্দোলনরত ছাত্ররা মাওনা চৌরাস্তার পল্লী বিদ্যুৎ মোড়ে অবস্থান নেয়। এ দিকে সরকার দলীয় কর্মী ও সমর্থকরা মাওনা চৌরাস্তার ফ্লাইওভারের নিচে অবস্থান নিলে উত্তেজনা দেখা যায়। কিছু সময় পর বিক্ষোভকারীরা লাঠিসোঁটা হাতে মিছিল নিয়ে মাওনা ফ্লাইওভার এলাকায় যায়। এ সময় ছাত্ররা পুলিশ ও সরকার দলীয় নেতাকর্মীদের উদ্দেশ্যে করে ভুয়া ভুয়া স্লোগান দেয়। এরপর আন্দোলনকারীরা দুপুরে মাওনা চৌরাস্তায় শ্রীপুর সড়কে ভাই ভাই সুপার মার্কেটে রাখা শ্রীপুর থানা পুলিশের তিনটি গাড়ি এবং উড়াল সেতুর নিচে দুটি পুলিশ বক্সে আগুন ধরিয়ে দেয়।

মাওনা হাইওয়ে থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) শেখ মাহবুব মোর্শেদের মুঠোফোনে একাধিকবার ফোন দিলেও তিনি রিসিভ না করায় এ ঘটনায় তার বক্তব্য নেওয়া সম্ভব হয়নি।

মন্তব্য করুন

Radhuni
  • দেশজুড়ে এর পাঠক প্রিয়
আরও পড়ুন
পরকীয়া সন্দেহে স্ত্রীকে পিটিয়ে হত্যা, স্বামী গ্রেপ্তার 
দেড় কোটি টাকার হেরোইনসহ নারী গ্রেপ্তার
লরিচাপায় মোটরসাইকেলের ২ আরোহী নিহত
শ্রীপুরে সড়কে গাছ ফেলে ডাকাতি, নগদ টাকা ও স্বর্ণালঙ্কার লুট