• ঢাকা মঙ্গলবার, ০১ অক্টোবর ২০২৪, ১৭ আশ্বিন ১৪৩১
logo

হত্যা মামলায় কবর থেকে শিশুর লাশ উত্তোলন

আরটিভি নিউজ

  ০৪ আগস্ট ২০২৪, ০৫:৩২
ছবি : আরটিভি

আদালতে করা হত্যা মামলায় বগুড়ার নন্দীগ্রামে দাফনে সাড়ে সাত মাস পর চার মাস বয়সী এক শিশুর লাশ কবর থেকে তোলা হয়েছে। পুলিশ ব্যুরো অব ইনভেস্টিগেশন (পিবিআই) লাশ তুলে ময়নাতদন্তের জন্য পাঠিয়েছে।

শনিবার নির্বাহী ম্যাজিস্ট্রেট সাদমান আকিফের উপস্থিতিতে পিবিআই বগুড়ার এসআই নাজমুল হক নন্দীগ্রাম কচুগাড়ি কবরস্থান থেকে শিশুটির লাশ উত্তোলন করেন।

সংশ্লিষ্ট সূত্রে জানা গেছে, নন্দীগ্রামের শিল্প ও বণিক সমিতির সহসভাপতি এ কে এম ফজলুল হক কাশেমের দ্বিতীয় স্ত্রী সালমা বেগম। তার চার মাসের শিশুপুত্র নূর সাফায়েত মিজানকে শ্বাসরোধে হত্যা করার অভিযোগে এনে আদালতে হত্যা মামলা করেন সালমা বেগম। ওই মামলায় আসামি করা হয় এ কে এম ফজলুল হক কাশেমের প্রথম স্ত্রীর পক্ষের ছেলে জোবায়ের হোসেন সেতু, মেয়ে নূর আফরোজ জ্যোতি ও পুত্রবধূ সাথী আকতারকে।

মামলায় উল্লেখ করা হয়, গত বছরের ১৪ ডিসেম্বর সকাল ৬টা থেকে ৭টার মধ্যে আসামিরা চার মাসের শিশুপুত্র নূর সাফায়েত মিজানকে পরিকল্পিতভাবে শ্বাসরুদ্ধ করে হত্যা করে। চলতি বছরের ১৩ মে এ ঘটনায় আদালতে মামলা দায়ের করেন ওই শিশুর মা সালমা বেগম। আদালত মামলাটি তদন্তের জন্য পিবিআই বগুড়াকে আদেশ দেন। এরপর পিবিআই বগুড়ার এসআই নাজমুল হক মামলাটির তদন্ত শুরু করেন।

এস আই নাজমুল হক বলেন, মামলাটি গুরুত্বের সঙ্গে তদন্ত করা হচ্ছে। তদন্তের স্বার্থে আদালতের আদেশে লাশ উত্তোলন করা হয়েছে।

নির্বাহী ম্যাজিস্ট্রেট মো. সাদমান আকিফ জানান, বাদীর উপস্থিতিতে শিশুটির লাশ উত্তোলন করা হয়েছে। ময়নাতদন্ত শেষে লাশ আবারও দাফন করা হবে।

মন্তব্য করুন

Radhuni
  • দেশজুড়ে এর পাঠক প্রিয়
আরও পড়ুন
বগুড়ার কাহালুতে মুদি দোকানিকে গলা কেটে হত্যা
বগুড়া সারিয়াকান্দিতে বাঙালি ও যমুনা নদীর পানি বৃদ্ধি
সাগর-রুনি হত্যা মামলার তদন্ত থেকে র‌্যাব বাদ
রেনুকে পিটিয়ে হত্যা মামলার রায় পেছাল