• ঢাকা মঙ্গলবার, ১৭ সেপ্টেম্বর ২০২৪, ২ আশ্বিন ১৪৩১
logo

কুমিল্লায় সাবেক কাউন্সিলরের বাড়িতে আগুন, ৬ জনের মরদেহ উদ্ধার

আরটিভি নিউজ

  ০৬ আগস্ট ২০২৪, ১৬:১৭
কুমিল্লায় সাবেক কাউন্সিলরের বাড়িতে আগুন, ৬ জনের মরদেহ উদ্ধার
ছবি : সংগৃহীত

কুমিল্লা নগরীর অশোকতলায় সাবেক কাউন্সিলর মো. শাহ আলমের তিনতলা বাড়িতে বিক্ষুব্ধ জনতার আগুনে অন্তত ৬ জন নিহত হয়েছেন। সোমবার রাত ও মঙ্গলবার সকালে বাড়িটি থেকে তাদের মরদেহ উদ্ধার করা হয়। এদের মধ্যে ৫ জনই কিশোর।

নিহতরা হলেন- নগরীর অশোকতলা এলাকার আশিক (১৪), শাকিল (১৪), শাওন (১২), রনি (১৬), মাহফুজুর রহমান (২২) ও মহিন (১৭)। আজ বিভিন্ন সময় জানাজা শেষে তাদের দাফন করা হয়েছে।

স্থানীয়রা জানান, সোমবার আনুমানিক রাত ৮টার দিকে বিক্ষুব্ধ জনতা অশোকতলায় কুমিল্লা সিটি করপোরেশনের ৭ নম্বর ওয়ার্ডের সাবেক কাউন্সিলর শাহ আলমের বাড়িতে হামলা চালায়। একপর্যায়ে কয়েকজন বাড়িটির তিনতলায় উঠে পড়েন। এ সময় অন্যরা বাড়িটির নিচতলায় আগুন লাগিয়ে দেয়। পরে তিনতলায় অবস্থানকারীরা ধোঁয়ায় শ্বাস বন্ধ এবং আগুনে পুড়ে নিহত হয়। এ ঘটনায় আহত হয়েছে অন্তত ১০ জন। এদের মধ্যে গুরুতর আহত একজন আইসিইউতে চিকিৎসাধীন।

এ দিকে সোমবার বিকেলে কুমিল্লা নগরীর তালপুকুরপাড় এলাকায় নাফিজুল আলম সামি (১৮) ও চৌদ্দগ্রামে জামশেদ (২০) নামের দুই শিক্ষার্থী নিহত হন। ঘটনার সময় কুমিল্লা জেলা ক্রিকেট কমিটির সাবেক সভাপতি সাইফুল আলম রনির বাসায় ছিলেন নাফিজুল আলম।

কুমিল্লায় হামলা ও সংঘর্ষের পর সোমবার বিকেল থেকে আজ মঙ্গলবার সকাল পর্যন্ত কুমিল্লা মেডিকেল কলেজ হাসপাতালে ৭৫ জন চিকিৎসা নিয়েছেন। তাদের মধ্যে ৩৫ জন আজ সকাল পর্যন্ত ভর্তি ছিলেন। অন্যরা চিকিৎসা নিয়ে বাড়ি ফিরেছেন। জেলার সার্বিক পরিস্থিতির বিষয়ে জানতে জেলা প্রশাসক খন্দকার মুশফিকুর রহমান ও পুলিশ সুপার মো. সাইদুল ইসলামকে মুঠোফোনে একাধিকবার কল করা হলেও তারা সাড়া দেননি।

মন্তব্য করুন

Radhuni
  • দেশজুড়ে এর পাঠক প্রিয়
আরও পড়ুন
ভারতে পালানোর সময় মাদারীপুর জেলা আ.লীগের সভাপতি আটক
সাবেক রেলমন্ত্রীর বিছানায় টাকার ছড়াছড়ি, খেলছে শিশুরা
কুমিল্লার ১২ থানায় বড় রদবদল
রাস্তা পার হওয়ার সময় বাসচাপায় দাদি-নাতি নিহত