• ঢাকা মঙ্গলবার, ১৭ সেপ্টেম্বর ২০২৪, ২ আশ্বিন ১৪৩১
logo

কারও বাড়িঘর ভাঙচুর করলে তাকে দল থেকে বহিষ্কার: বিএনপি নেত্রী রিতা

স্টাফ রিপোর্টার (মানিকগঞ্জ), আরটিভি নিউজ

  ০৬ আগস্ট ২০২৪, ১৬:২৫
কারও বাড়িঘর ভাঙচুর করলে তাকে দল থেকে বহিষ্কার: বিএনপি নেত্রী রিতা
ছবি : সংগৃহীত

মানিকগঞ্জে জেলা বিএনপি ও অঙ্গ সংগঠনের পক্ষ থেকে বিশাল আনন্দ মিছিল ও সমাবেশে অনুষ্ঠিত হয়েছে। মঙ্গলবার (৬ আগস্ট) বেলা ১১টায় বিএনপি চেয়ারপারসনের উপদেষ্টা ও জেলা সভাপতি আফরোজা খান রিতার নেতৃত্বে হাজার হাজার নেতাকর্মী বিজয় মেলার মাঠ থেকে আনন্দ র‌্যালি বের করেন।

এ সময় তাদের মিছিলটি বাসস্ট্যান্ড এলাকায় গিয়ে শেষ হয়। বাসস্ট্যান্ড এলাকার সমাবেশে জেলা সভাপতি আফরোজা খান রিতা বিএনপি ও অঙ্গ সংগঠনের নেতাকর্মীদের বর্তমান পরিস্থিতিতে শান্ত থাকার আহ্বান জানান এবং অন্যায়ভাবে কারও বাড়িঘর ভাঙচুর না করার অনুরোধ জানান।

সেই সঙ্গে তিনি হুঁশিয়ারি দিয়ে বলেন, ‘কোনো ধরনের অপকর্ম করলে তাকে দল থেকে বহিষ্কার করা হবে।’

শেখ হাসিনার পদত্যাগ ও দেশ ছাড়ায় মঙ্গলবার বেলা ১১টার দিকে হাজার হাজার নেতাকর্মীরা খণ্ড খণ্ড মিছিল নিয়ে বিজয় মেলা মাঠে জড়ো হয়ে বিভিন্ন স্লোগানের মাধ্যমে আনন্দ উল্লাস করতে থাকে।

পরে হাজার হাজার ছাত্রজনতাসহ বিএনপির নেতাকর্মীরা বিজয় মিছিল নিয়ে বাসস্ট্যান্ড এলাকায় সমাবেশ করে।

সমাবেশে গোলাম কিবরিয়া সাঈদের সঞ্চালনায় বক্তব্য রাখেন বিএনপির জেলা সভাপতি আফরোজা খান রিতা, সাধারণ সম্পাদক এসএ কবির জিন্নাহ, সহসভাপতি অ্যাডভোকেট আজাদ হোসেন খান, যুগ্মসাধারণ সম্পাদক সত্যেন কান্ড পণ্ডিত ভজন, সাংগঠনিক সম্পাদক অ্যাডভোকেট নূরতাজ আলম বাহার, সাটুরিয়া উপজেলা সভাপতি আব্দুল কুদ্দস খান মজলিস মাখন প্রমুখ। এসময় উপস্থিত ছিলেন দলের যুগ্ম সম্পাদক আব্দুস সালাম বাদল, জেলা যুবদলের আহ্বায়ক কাজী মোস্তাক হোসেন দিপু, মানিকগঞ্জ জেলা জিয়া স্মৃতি পাঠাগার ও ড্যাবের সভাপতি ডা. জিয়াউর রহমান প্রমুখ।

মন্তব্য করুন

Radhuni
  • দেশজুড়ে এর পাঠক প্রিয়
আরও পড়ুন
পানি নেমে যাওয়ার সঙ্গে সঙ্গে চালু হবে বিদ্যুতের লাইন: জ্বালানি উপদেষ্টা
ট্রাকচাপায় প্রাণ গেল স্কুলছাত্রসহ ২ জনের
সাটুরিয়ায় শাশুড়িকে হত্যার অভিযোগে জামাই গ্রেপ্তার
নিখোঁজের দুইদিন পর মিলল ২ জনের মরদেহ