• ঢাকা মঙ্গলবার, ০১ অক্টোবর ২০২৪, ১৭ আশ্বিন ১৪৩১
logo

সন্দ্বীপে বিএনপির আনন্দ মিছিল 

সন্দ্বীপ প্রতিনিধি, আরটিভি নিউজ

  ০৬ আগস্ট ২০২৪, ২০:৫৬
ছবি : আরটিভি

ছাত্র জনতার বিক্ষোভে আওয়ামী লীগ সরকারের পতনের কারণে বাংলাদেশ জাতীয়তাবাদী দল সন্দ্বীপ উপজেলার (বিএনপি) উদ্যোগে আনন্দ মিছিল ও সমাবেশ অনুষ্ঠিত হয়।

মঙ্গলবার (৬ আগস্ট) বেলা ১১টায় উপজেলা বিএনপির কমপ্লেক্স কার্যালয় চত্বরে এ কর্মসূচি উদযাপন করা হয়।

বিএনপি নেতা আজমত আলী বাহাদুরের সঞ্চালনায় অনুষ্ঠানে বক্তব্য দেন চট্টগ্রাম উত্তর জেলা বিএনপি নেতা ইঞ্জিনিয়ার বেলায়েত হোসেন, এডভোকেট আবু তাহের, আলমগীর হোসাইন ঠাকুর, আবুল কাসেম মাস্টার, মামুন চেয়ারম্যান, জয়নাল আবেদীন বাকের, ফোরকান উদ্দিন রিজভী, জাহেদ কামাল, ছাত্রদলের আহ্বায়ক সুজা উদ দ্দৌলা সজীব, সদস্য সচিব শহিদুল ইসলাম সহিদসহ প্রমুখ।

এসময় বক্তারা সম্প্রতি ছাত্র-জনতার আন্দলনে শহীদের আত্মার শান্তি কামনা করে বলেন, তাদের কাছে আজ জাতী কৃতজ্ঞ। বক্তারা কর্মী সমর্থকদের ধৈর্যের সঙ্গে পরিস্থিতির মোকাবিলা করার আহ্বান জানিয়ে আরও বলেন, কোনো হিন্দু সম্প্রদায়কে ও তাদের ঘর বাড়িতে এবং রাষ্ট্রীয় সম্পদের ক্ষতি যেন করা না হয়। সন্দ্বীপে সংখ্যালঘুদের নির্যাতন করলে ব্যবস্থা নেওয়া হবে।

দীর্ঘ এক যুগেরও বেশি সময় বন্ধ থাকার পর সদ্য বিদায়ী প্রধানমন্ত্রী শেখ হাসিনা পদত্যাগ করে দেশ ছাড়ার খবরের পর পরই সোমবার বিকেলে সন্দ্বীপের চারপ্রান্ত থেকে মিছিল সহকারে বিএনপির কর্মী সমর্থকরা দলীয় কার্যালয়ের সামনে উপস্থিত হতে থাকে। এসময় তাদেরকে দলীয় কার্যালয় ধুয়েমুছে পরিষ্কার করতে দেখা যায়। টাঙানো হয় কার্যালয়ের সাইনবোর্ডও। এদিকে তাৎক্ষনিক উপজেলা কমপ্লেক্সে এলাকায় মিছিল করেছে বাংলাদেশ জামায়াতে ইসলামী ও ইসলামী আন্দোলন বাংলাদেশের নেতাকর্মীরাও।

মন্তব্য করুন

Radhuni
  • দেশজুড়ে এর পাঠক প্রিয়
আরও পড়ুন
সন্দ্বীপে অস্ত্র-মাদকসহ আটক ৩
সন্দ্বীপে যৌথবাহিনীর অভিযান, অস্ত্রসহ দুই সন্ত্রাসী আটক
উন্মুক্ত সন্দ্বীপ নৌরুট, সাশ্রয়ী হলো নৌযানের ভাড়া
সন্দ্বীপে সাগর থেকে জেলেদের জাল লুট