• ঢাকা মঙ্গলবার, ০১ অক্টোবর ২০২৪, ১৭ আশ্বিন ১৪৩১
logo

মেহেরপুরে আধিপত্য বিস্তার নিয়ে দু-পক্ষের সংঘর্ষ, নিহত ১

মে‌হেরপুর প্রতি‌নি‌ধি, আরটিভি নিউজ

  ০৭ আগস্ট ২০২৪, ১০:০৩
ছবি: সংগৃহীত

মেহেরপুরের গাংনী উপজেলার বাওট গ্রামে দু-পক্ষের সংঘর্ষে নাহারুল ইসলাম (৫৫) নামের একজনের মৃত্যু হয়েছে। এতে উভয়পক্ষের অন্তত ৭ জন আহত হয়েছেন।

মঙ্গলবার (৬ আগস্ট) রাত ১০টার দিকে এ সংঘর্ষের ঘটনা ঘটে। নিহত নাহারুল ইসলাম ব‌াওট গ্রা‌মের গ্রামের কুরু বিশ্বাসের ছেলে।

স্থানীয় ও প্রত্যক্ষদর্শীরা জানান, গাংনী উপজেলার বাওট গ্রামের হামিদুল হক কালু এবং নাহারুল ইসলামের পরিবার বিএনপির রাজনীতির সঙ্গে সম্পৃক্ত। মঙ্গলবার সকালে গাংনীত্যে বিএনপির বিজয় মিছিলে বের করেন বাওট গ্রামের বিএনপি নেতা-কর্মীসহ সাধারণ জনতা। ওই মিছিলের ভেতরে উপস্থিত হন নাহারুল ইসলামের পরিবারের লোকজন। নাহারুল ইসলামের ভাই বাওট বাধাগ্রস্ত বিদ্যালয়ের পরিচালক ইনামুল হক। এনামুলকে দেখে উত্তেজিত হন বাওট গ্রামের বিএনপি কর্মী উজ্জ্বল হোসেন। গত ১০ বছর এনামুল হক আওয়ামী লীগের রাজনীতির সঙ্গে যুক্ত ছিলেন এবং গ্রামে আওয়ামী লীগের নেতা হিসেবে পরিচিত। এই নিয়ে দুই পক্ষ সংঘর্ষে জড়িয়ে পড়ে।

সংঘর্ষে উভয় পক্ষের লোকজন রক্তাক্ত হয়। পরে স্থানীয়রা গিয়ে তাদের উদ্ধার করে বিভিন্ন হাসপাতালে পাঠায়। কুষ্টিয়া মেডিকেল কলেজ হাসপাতালে নেওয়ার পথে নাহারুলের মৃত্যু হয়।

এদিকে মরদেহ নিয়ে এসে নাহারুলের বাড়িতে রাখা হয়েছে। ঘটনাস্থলে যায়নি পুলিশ। তবে এ বিষয়ে সংশ্লিষ্ট থানা পুলিশের কর্মকর্তারা কোনো বক্তব্য দিতে রাজি হননি।

মন্তব্য করুন

Radhuni
  • দেশজুড়ে এর পাঠক প্রিয়
আরও পড়ুন
অনুমতি ছাড়া চট্টগ্রাম বিশ্ববিদ্যালয়ের আশেপাশে সভা-সমাবেশ নিষিদ্ধ
‘বিএনপি ক্ষমতায় গেলে শহীদ ও আহতদের জন্য যা করণীয় সব করবে’
নড়াইলে জেলা বিএনপির বর্ধিত সভা অনুষ্ঠিত
২৬ দিনে ২৪৩ অস্ত্র উদ্ধারসহ গ্রেপ্তার ১১০