• ঢাকা মঙ্গলবার, ০১ অক্টোবর ২০২৪, ১৭ আশ্বিন ১৪৩১
logo

ময়মনসিংহে বিএনপির ১৮০ নেতাকর্মী কারামুক্ত

ময়মনসিংহ প্রতিনিধি, আরটিভি নিউজ

  ০৭ আগস্ট ২০২৪, ১৮:১১
ছবি : আরটিভি

ময়মনসিংহে গতকাল মঙ্গলবার ও আজ বুধবার কারামুক্ত হয়েছেন বিএনপির ১৮০ জন নেতাকর্মী। তারা ময়মনসিংহ চিফ জুডিশিয়াল ম্যাজিস্ট্রেট আদালত থেকে জামিন পেলে তাদেরকে কারাগার থেকে মুক্ত করা হয়।

পুলিশ জানিয়েছেন, গত দুইদিনে জেলার সদর উপজেলার ৬৭ জন, ভালুকার ১৮ জন, হালুয়াঘাট-ধোবাউড়ার ৬ জন, মুক্তাগাছা-ফুলবাড়িয়ার ২০ জন, নান্দাইলের ১০ জন, ফুলপুর-তারাকান্দার ২৫ জন, গৌরীপুর-ঈশ্বরগঞ্জের ১৭ জন, গফরগাঁও-পাগলার ৬ জন জামিনে মুক্তি পেয়েছেন।

এরমধ্যে মঙ্গলবার বিকেলে ময়মনসিংহ মহানগর বিএনপির আহবায়ক অধ্যাপক শফিকুল ইসলাম এবং যুগ্ম আহবায়ক ও দক্ষিণ জেলা কৃষক দলের আহবায়ক এনামুল হক আকন্দ লিটন ওরফে লিটন আকন্দ রয়েছেন।

ময়মনসিংহ মহানগর বিএনপির আহবায়ক অধ্যাপক শফিকুল ইসলাম বলেন, মিথ্যা মামলা হামলায় গত ১৬ বছর ধরে বিএনপির নেতাকর্মীরা জর্জরিত। বিনা কারণে আমাদের জেল খাটতে হয়েছে। আজকে শিক্ষার্থীদের আন্দোলনের ফলে নতুন বাংলাদেশের সূচনা হয়েছে। আমরা সকলের সম্মিলিত প্রচেষ্টায় দেশকে নতুন ভাবে সাজানোর সর্বাত্মক চেষ্টা করব।

ময়মনসিংহ চিফ জুডিশিয়াল ম্যাজিস্ট্রেট আদালতের পরিদর্শক (ওসি) মো. সফিকুল ইসলাম বলেন, গত দুইদিনে বিএনপির ১৮০ জন নেতা-কর্মীকে মুক্তি দিয়েছেন আদালত। তাদেরকে সসম্মানে কারাগার থেকে ছাড়া হয়েছে। কারামুক্তির কার্যক্রম চলমান থাকবে।

মন্তব্য করুন

Radhuni
  • দেশজুড়ে এর পাঠক প্রিয়
আরও পড়ুন
‘বিএনপি ক্ষমতায় গেলে শহীদ ও আহতদের জন্য যা করণীয় সব করবে’
নড়াইলে জেলা বিএনপির বর্ধিত সভা অনুষ্ঠিত
জরুরি সংবাদ সম্মেলন ডেকেছে বিএনপি
সংস্কার বিষয়ে ৬ কমিশনকে সুপারিশ জানাবে বিএনপি