• ঢাকা মঙ্গলবার, ০১ অক্টোবর ২০২৪, ১৭ আশ্বিন ১৪৩১
logo

সুনামগঞ্জে আরটিভির সাংবাদিক শহীদ নূর হামলার শিকার

সুনামগঞ্জ প্রতিনিধি, আরটিভি নিউজ

  ০৭ আগস্ট ২০২৪, ১৮:৪২
সাংবাদিক শহীদ নূর। ছবি : সংগৃহীত

দুর্বৃত্তের হামলায় আরটিভির সুনামগঞ্জ জেলা প্রতিনিধি শহীদ নূর মারাত্মক আহত হয়েছেন। তাকে সুনামগঞ্জ সদর হাসপাতালে ভর্তি করা হয়েছে।

মঙ্গলবার (৭ আগস্ট) দুপুরে জেলার শান্তিগঞ্জ বাজারে সাবেক মন্ত্রী এম এ মান্নানের বাসায় ভাংচুরের ছবি ও সংবাদ সংগ্রহ করতে গিয়ে হামলার শিকার হন তিনি।

আহত নূর জানান, সংবাদ সংগ্রহের সময় তার ওপর অতর্কিত হামলা করেছে দুর্বৃত্তরা। হামলায় জড়িত চারজনকে তিনি চিনেছেন।

এ বিষয়ে উপজেলা বিএনপির সাবেক সভাপতি ফারুক আহমদ বলেন, সাংবাদিক নূরের ওপরে হামলার তীব্র নিন্দা জানাই। ভিডিও বিশ্লেষণ করে বুঝতে পারি হামলাকারীরা ডুংরিয়া গ্রামের মানুষ। হামলার সময় ঘটনাস্থলে আওয়ামী লীগ নেতা হাসনাত হোসেন ও নূর হোসেনের মামাতো ভাই হোসাইন আহমদকেও দেখা গেছে। যে বা যারা এই হামলা করেছে তারা বিএনপির কেউ নয়। প্রকৃত দোষীদের খুঁজে বের করে আইনের আওতায় আনার জোর দাবি জানান তিনি।

শান্তিগঞ্জ থানার ওসি মুক্তাদীর আহমদ বলেন, এ বিষয়ে তিনি কিছুই জানেন না। পুলিশ এখন কর্মবিরতি করছে।

এদিকে তাৎক্ষণিক আহত সাংবাদিক শহীদ নূর আহমদকে হাসপাতালে দেখতে যান জেলা বিএনপির সাধারণ সম্পাদক নুরুল ইসলাম নুরুল, জেলা বিএনপির সহসভাপতি আকবর আলী, সুনামগঞ্জ প্রেসক্লাবের সভাপতি অধ্যক্ষ শেরগুল আহমদ, রিপোর্টারস ইউনিটির সভাপতি পীর মাহবুবুর রহমান, সাংবাদিক মাসুম হেলাল, দেওয়ান গিয়াস চৌধুরী। এ সময় ঘটনার সঙ্গে জড়িতদের গ্রেপ্তারের দাবি জানান তারা।


মন্তব্য করুন

Radhuni
  • দেশজুড়ে এর পাঠক প্রিয়
আরও পড়ুন
‘বিএনপি ক্ষমতায় গেলে শহীদ ও আহতদের জন্য যা করণীয় সব করবে’
সুনামগঞ্জে গ্যাস সিলিন্ডার গুদামে আগুন
সিলেট-সুনামগঞ্জে বজ্রপাতে ৮ জনের মৃত্যু
সাগর-রুনি হত্যা মামলায় লড়বেন আইনজীবী শিশির মনির