• ঢাকা মঙ্গলবার, ০১ অক্টোবর ২০২৪, ১৭ আশ্বিন ১৪৩১
logo

মেহেরপুরে সেনাবাহিনীর সহায়তায় স্বাভাবিক হচ্ছে পুলিশের কার্যক্রম 

মেহেরপুর প্রতিনিধি, আরটিভি নিউজ

  ০৯ আগস্ট ২০২৪, ২২:৩৪

বাংলাদেশ সেনাবাহিনীর সহায়তায় স্বাভাবিক হতে শুরু করেছে মেহেরপুর জেলায় পুলিশের কার্যক্রম।

শুক্রবার (৯ আগস্ট) থেকে সেনাবাহিনী ও পুলিশের যৌথ টহল চলছে জেলাজুড়ে। এতে মানুষের মাঝে স্বস্তি ফিরে এসেছে।

জানা গেছে, মেহেরপুর সদর ও গাংনী থানায় সেনাবাহিনীর সদস্যরা অবস্থান নিয়ে পুলিশের সঙ্গে যৌথ টহল চালিয়ে যাচ্ছেন। একইসঙ্গে বিজিবি সদস্যরা মুজিবনগর থানায় অবস্থান নিয়ে সহায়তা করছেন। এর পাশাপাশি সেনাবাহিনীর সদস্যরা মুজিবনগর থানা পুলিশের সাথে যৌথ টহল দিয়ে যাচ্ছেন। সেনাবাহিনীর সহায়তা পেয়ে মূলত থানাগুলো থেকে শুক্রবার টহল যান বের করা হয়েছে। পুলিশ ও সেনাবাহিনীর সদস্যদের গাড়ি বহর জেলা শহর থেকে শুরু করে গ্রাম পর্যন্ত টহল দিচ্ছেন। তারা স্থানীয় মানুষের সাথে কথা বলে নানা প্রকার পরামর্শ দিয়ে আইনশৃঙ্খলা পরিস্থিতি স্বাভাবিক হওয়ার বিষয়ে আশ্বস্ত করছেন।

স্থানীয় মানুষের সঙ্গে কথা বলে জানা গেছে, গেল কয়েকদিন অন্ধকার এক আতঙ্কে সময় পার হয়েছে। পুলিশের কোনো কার্যক্রম না থাকায় সেই আতঙ্ক বাড়িয়ে দেয় কয়েকগুণ। সেনাবাহিনীর গাড়ি বহরের সঙ্গে পুলিশ সদস্যদের গাড়ি দেখে জনমনে স্বস্তি ফিরেছে। সবার আস্থার প্রতিষ্ঠান বাংলাদেশ সেনাবাহিনীর সহায়তায় পুলিশের কার্যক্রম দ্রুত আবারও স্বাভাবিক হবে বলে আশার কথা জানান বিভিন্ন শ্রেণিপেশার মানুষ।

সেনাবাহিনীর সহায়তায় পুলিশের ডিউটি শুরুর বিষয়টি নিশ্চিত করেছেন সদর থানার অফিসার ইনচার্জ (ওসি) কনি মিয়া, গাংনী থানার অফিসার ইনচার্জ (ওসি) তাজুল ইসলাম এবং মুজিবনগর থানার অফিসার ইনচার্জ (ওসি) সাইফুল ইসলাম।

এ প্রসঙ্গে তারা বলেন, চলমান আইনশৃঙ্খলা পরিস্থিতি স্বাভাবিক করার জন্য সেনাবাহিনীর সহায়তায় ডিউটি কার্যক্রম চলমান রয়েছে। এর মাধ্যমে সবকিছুই স্বাভাবিক হবে। জনগণের জানমালের নিরাপত্তা নিশ্চিত করতে সেনাবাহিনীর সদস্যদের সঙ্গে মাঠে কাজ শুরু করেছে পুলিশ।

মন্তব্য করুন

Radhuni
  • দেশজুড়ে এর পাঠক প্রিয়
আরও পড়ুন
সেনাবাহিনীর পাশাপাশি বিচারিক ক্ষমতা পেল সশস্ত্র বাহিনী
‘জাল’-এর কনসার্টে সেনা হস্তক্ষেপ, অতঃপর...
হাজীগঞ্জে বন্যার্তদের মাঝে সেনাবাহিনীর গৃহ নির্মাণসামগ্রী প্রদান
সোনারগাঁওয়ে দেশীয় অস্ত্রসহ ২ ডাকাত গ্রেপ্তার