• ঢাকা মঙ্গলবার, ১৭ সেপ্টেম্বর ২০২৪, ২ আশ্বিন ১৪৩১
logo

বরগুনায় শ্রমিক দলের নামে চাঁদা আদায়ের সময় একজন আটক

বরগুনা প্রতিনিধি, আরটিভি নিউজ

  ১০ আগস্ট ২০২৪, ১৩:৪৬
বরগুনায় শ্রমিক দলের নামে চাঁদা আদায়ের সময় একজন আটক
ছবি : সংগৃহীত

বরগুনার আমতলীতে শ্রমিক দলের নামে চাঁদা আদায়ের অভিযোগে জাহাঙ্গীর নামে একজনকে আটক করেছে জনতা। শুক্রবার রাত সাড়ে ৮টায় পৌর শহরের তিন নম্বর ওয়ার্ডের বটতলা বাসস্ট্যান্ড থেকে তাকে আটক করা হয়।

শনিবার (১০ আগস্ট) বিষয়টি নিশ্চিত করেছেন আমতলী উপজেলা নির্বাহী কর্মকর্তা আশরাফুল আলম।

এরপর চাঁদা তোলার বইসহ আইনের হাতে তুলে দিয়েছে শ্রমিকদলের আমতলী উপজেলা শাখার সভাপতি ও সাধারণ সম্পাদক।

আটক জাহাঙ্গীর বলেন, আমতলী পৌর বিএনপির যুগ্ম আহ্বায়ক মোহাম্মদ রুহুল আমিন টিপু তাকে চাঁদা তুলতে বলছেন। তিনি ছাড়াও আরও ২-৩ জনকে নিয়ে চাঁদা তোলার কথা স্বীকার করেছেন।

আমতলী উপজেলা শ্রমিক দলের সভাপতি সোহাগ বলেন, জাতীয়তাবাদী শ্রমিক দল চাঁদাবাজি করে না এবং কেউ যদি চাঁদাবাজি করে তবে তা যে কোনো মূল্যে প্রতিহত করা হবে।

আমতলী উপজেলা শ্রমিক দলের সাধারণ সম্পাদক সাবেক মেম্বার কামাল হোসেন বলেন, আমরা সাধারণ মানুষের জানমালের নিরাপত্তার জন্য সর্বদা প্রস্তুত রয়েছি। যদি কোথাও কোনো এমন সংবাদ আপনারা পান তবে আমাদেরকে জানাবেন, আমরা তাদের আইনের হাতে তুলে দেবো।

আমতলী পৌর বিএনপির যুগ্ম আহবায়ক মোহাম্মদ রুহুল আমিন টিপু জানিয়েছেন, তিনি রাজনৈতিক প্রতিহিংসা ও ষড়যন্ত্রের শিকার। তিনিও ষড়যন্ত্রকারীদের বিচার দাবি করেছেন। স্বাক্ষর ব্যতীত কোনো কাগজই বৈধ হতে পারে না। যে কেউ চাইলেই এরকম কাগজ ছাপাতে পারে। নাম লিখে কি কেউ চাঁদা আদায় করে?

আমতলী উপজেলা নির্বাহী কর্মকর্তা আশরাফুল আলম বলেন, সন্ধ্যা থেকে সোশ্যাল মিডিয়ার মাধ্যমে বিভিন্ন দিকে চাঁদাবাজি হচ্ছে এমন সংবাদ পাই। কিন্তু এত দ্রুত আমরা ধরতে পারবো তা বুঝতে পারিনি। শান্তিশৃঙ্খলা বজায় রাখার জন্য তিনি সবাইকে সতর্ক থাকার কথা বলেন। তাকে আইনের হাতে সোপর্দ করা হয়েছে।

একাধিকবার চেষ্টা করেও আমতলী থানার ওসি শাখাওয়াত হোসেন তপুর সঙ্গে কথা বলা যায়নি। তিনি মোবাইল ফোন রিসিভ করেননি।

মন্তব্য করুন

Radhuni
  • দেশজুড়ে এর পাঠক প্রিয়
আরও পড়ুন
এখনো ফেরেনি পাথরঘাটার ২৫০ জেলেসহ ২৩ ট্রলার
বরগুনায় কেন্দ্রীয় সমন্বয়কদের সভায় মারামারি, অস্ত্রসহ আটক ১
মুক্তিযোদ্ধা কমান্ডারকে পেটানো কে এই যুবক
বঙ্গোপসাগরে ট্রলারডুবি, নিখোঁজ ১