• ঢাকা মঙ্গলবার, ০১ অক্টোবর ২০২৪, ১৭ আশ্বিন ১৪৩১
logo

অন্তর্বর্তী সরকারের ওপর আস্থা রয়েছে: জয়নুল আবদিন ফারুক

সেনবাগ (নোয়াখালী) প্রতিনিধি, আরটিভি নিউজ

  ১০ আগস্ট ২০২৪, ১৬:১৮
অন্তর্বর্তী সরকারের ওপর আস্থা রয়েছে: জয়নুল আবদিন ফারুক
ছবি : আরটিভি

দেশের সম্পদ লুটপাট, বিদেশে টাকা পাচার, গুম-খুনের বিচার করে একটি সুষ্ঠু নির্বাচনের মাধ্যমে নির্বাচিত সরকারের হাতে ক্ষমতা হস্তান্তরে বর্তমান অন্তর্বর্তী সরকারের ওপর আস্থা রয়েছে বলে জানিয়েছেন সাবেক বিরোধীদলীয় চিফহুইপ ও বিএনপি চেয়ারপারসন বেগম খালেদা জিয়ার উপদেষ্টা জয়নুল আবদিন ফারুক।

শুক্রবার (৯ আগস্ট) বিকেলে নিজ এলাকা সেনবাগ উপজেলা বিএনপি কার্যালয়ে দলীয় নেতাকর্মীদের সঙ্গে মতবিনিময় সভায় তিনি এসব কথা বলেন।

তিনি বলেন, বিগত ১৬ বছরে আওয়ামী লীগ সরকারের মন্ত্রী, এমপি ও নেতাকর্মীরা দেশের সম্পদ লুটেপুটে বিদেশে পাচার করেছে। তাদের বিচারের আওতায় আনতে হবে।

এ ছাড়া হাজার হাজার নেতাকর্মীকে হত্যা ও গুম করা হয়েছে জানিয়ে দায়ীদের বিচার করে একটি সুষ্ঠু নির্বাচনের মাধ্যমে নির্বাচনের মাধ্যমে নির্বাচিত সরকারের কাছে ক্ষমতা হস্তান্তরের দাবি জানান তিনি।

দলীয় নেতাকর্মীদের উদ্দেশে বলেন, আপনারা দীর্ঘ ১৬ বছর অবর্ণনীয় নির্যাতন সহ্য করেছেন। অবশেষে বিজয় অর্জিত হয়েছে। এখন ধৈর্য ধরে প্রশাসন, সাধারণ মানুষ, ব্যবসায়ীদের পাশে থেকে সহযোগিতা করবেন। দলে অনুপ্রবেশকারীদের প্রতি দৃষ্টি রাখার আহ্বান জানাচ্ছি। ধৈর্য ধরলেই আগামীতে দেশনায়ক তারেক রহমান প্রধানমন্ত্রী হবেন।

এ সময় জেলা বিএনপির সাবেক যুগ্ম সম্পাদক মুক্তার হোসেন পাটোয়ারীর সভাপতিত্বে অন্যান্যের মধ্যে বক্তব্য রাখেন সেনবাগ উপজেলা বিএনপির যুগ্ম সম্পাদক আবদুল্লাহ আল মামুন, জেলা বিএনপির উপদেষ্টা মিয়া মো. ইলিয়াস, উপজেলা বিএনপির সিনিয়র যুগ্ম আহ্বায়ক আমিন উল্যাহ বিএসসি, বিএনপি নেতা নুর নবী বাচ্চু, আবু ইউসুফ মজুমদার, আবদুর রহমান চেয়ারম্যান, চট্টগ্রামস্থ সেনবাগ জাতীয়তাবাদী ফোরামের সাধারণ সম্পাদক সাইফুল ইসলাম, বিএনপি নেতা ফারুক বাবুল, সহিদ উল্যাহ, ভিপি জাহাঙ্গীর, মির্জা মোস্তফা, রহিম উল্ল্যা সুজন চৌধুরী, হুমায়ুন কবির হুমু, যুবদল নেতা সুলতান সালা উদ্দিন লিটন, মহিন উদ্দিন মহিন, ফূটন চৌধুরী, নুর নবী রাজু, ইমরান হোসেন স্বপন, উপজেলা ছাত্রদলের আহ্বায়ক সানা উল্যাহ, স্বেচ্ছাসেবক দলের আহ্বায়ক কামরুল হাসান তুহিন প্রমুখ।

মন্তব্য করুন

Radhuni
  • দেশজুড়ে এর পাঠক প্রিয়
আরও পড়ুন
যত দ্রুত সম্ভব সংস্কার কাজ শেষে নির্বাচন: ড. ইউনূস
রাজনৈতিক ব্যাপারে অন্তর্বর্তী সরকার হস্তক্ষেপ করবে না, আশা গয়েশ্বরের
অন্তর্বর্তী সরকারের ভেতরে সুবিধাবাদীরা ঢুকে গেছে: নুর 
নির্বাচন দিয়ে সম্মানের সঙ্গে সরকারকে বিদায় নিতে হবে: জামায়াত সেক্রেটারি