• ঢাকা মঙ্গলবার, ০১ অক্টোবর ২০২৪, ১৭ আশ্বিন ১৪৩১
logo

যশোরে একরাতে ২ খুন

যশোর প্রতিনিধি, আরটিভি নিউজ

  ১০ আগস্ট ২০২৪, ১৭:৩৯
যশোরে একরাতে ২ খুন
ছবি : সংগৃহীত

যশোরে একরাতে দুই খুনের ঘটনা ঘটেছে। শুক্রবার রাতে যশোর সদরের চুড়ামনকাটি ও বাহাদুরপুরে এই ঘটনা ঘটে। রাত ১১টার দিকে চুড়ামনকাটির বাদিয়াটোলা গ্রামে মাথায় গুলি করে মেহের আলী (৪৫) নামে এক প্রবাসীকে হত্যা করে দুবৃর্ত্তরা। নিহত মেহের আলী ওই এলাকার আব্দুল মালেক মণ্ডলের ছেলে। তিনি গত ২৬ জুলাই কুয়েত থেকে দেশে ফেরেন। বিদেশ যাওয়ার আগে তিনি স্থানীয় বিএনপির সক্রিয় কর্মী ছিলেন।

স্বজনদের দাবি, চাঁদাবাজি ও রাজনৈতিক কোন্দলে এই খুনের ঘটনা ঘটেছে। একই রাতে যশোর সদরের বাহাদুরপুর আড়পাড়ায় জাহাঙ্গীর আলম মিঠু (৩২) নামে আরেক প্রবাসী খুন হন। তিনি বছর দুয়েক আগে বাড়িতে এসে টাইলস মিস্ত্রির কাজ করতেন। মিঠু ওই এলাকার মোদাচ্ছের আলীর ছেলে।

স্বজনরা জানান, সন্ধ্যা ৬টার দিকে মিঠুকে তার বন্ধুরা চা খাওয়ার জন্য ডেকে নিয়ে যায়। রাত ৮টার পর থেকে তার মোবাইল ফোন বন্ধ হয়ে যায়। পরে শনিবার ভোর ৬টার দিকে মাঠে কাজ করতে গিয়ে এলাকাবাসী তার মরদেহ দেখতে পান। তাকে গলা কেটে হত্যা করা হয়েছে।

যশোর কোতোয়ালি থানার অফিসার ইনচার্জ (ওসি) আব্দুর রাজ্জাক বলেন, হত্যা কারণ ও খুনিদের শনাক্ত করতে পুলিশ তদন্ত করছে। এ ঘটনায় কাউকে আটক করা যায়নি। অভিযান চলছে।

মন্তব্য করুন

Radhuni
  • দেশজুড়ে এর পাঠক প্রিয়
আরও পড়ুন
খুনিদের গ্রেপ্তারের দাবিতে ময়মনসিংহে বিএনপির বিক্ষোভ
গুলশানে জোড়া খুন, সন্দেহের তীর অজ্ঞাত কর্মচারীর দিকে
ব্যবসায়ী রাশেদ হত্যাকাণ্ড: এক মাসেও অধরা খুনিরা
সেপটিক ট্যাংক থেকে নারীর মরদেহ উদ্ধার