• ঢাকা মঙ্গলবার, ০১ অক্টোবর ২০২৪, ১৭ আশ্বিন ১৪৩১
logo

গুজবে কান না দিয়ে সম্প্রীতি রক্ষার অঙ্গীকার হিন্দুদের

পঞ্চগড় প্রতিনিধি, আরটিভি নিউজ

  ১১ আগস্ট ২০২৪, ১১:৩৭
দেশ না ছেড়ে সম্প্রীতি রক্ষার অঙ্গীকার হিন্দুদের
ছবি : আরটিভি

পঞ্চগড়ে গুজবে কান না দিয়ে, দেশ না ছেড়ে সম্প্রীতি রক্ষার অঙ্গিকার করেছেন সনাতন ধর্মাবলম্বীরা।

শনিবার (১০ আগস্ট) বিকেলে বাংলাদেশ হিন্দু বৌদ্ধ খ্রিস্টান কল্যাণ ফ্রন্ট, পঞ্চগড়ের আয়োজনে বোদা কেন্দ্রীয় শহীদ মিনার চত্বরে এক সম্প্রীতি সমাবেশে তারা এই অঙ্গীকার করেন। এতে দুই উপজেলার পাঁচ শতাধিক হিন্দু সম্প্রদায়ের মানুষ অংশ নেন।

এ সময় উপস্থিত ছিলেন কেন্দ্রীয় বিএনপির পল্লী উন্নয়ন বিষয়ক সম্পাদক ফরহাদ হোসেন আজাদ।

সমাবেশে বক্তারা বলেন, এই দেশে আমাদের জন্ম, আমাদের বাপ দাদার জন্ম। আমরা এই দেশ কখনই ছেড়ে কোথাও যাব না। সম্প্রীতি রক্ষার মাধ্যমে দেশ গড়বো আমরা।

এর আগে বেলা তিনটা থেকে বোদা উপজেলা কেন্দ্রীয় শহীদ মিনারের সামনে বোদা এবং দেবীগঞ্জ উপজেলার ২০টি ইউনিয়ন থেকে সনাতন ধর্মাবলম্বীরা এসে জড়ো হতে শুরু করেন। পরে কেন্দ্রীয় শহীদ মিনার প্রাঙ্গণে সনাতন ধর্মাবলম্বী ও বিএনপির নেতাদের ভিড় দেখা যায়।

কল্যাণ ফ্রন্টের পঞ্চগড়ের আহ্বায়ক প্রেমাশিষ কুমার রায়ের সভাপতিত্বে সম্প্রীতি সমাবেশে বাংলাদেশ হিন্দু বৌদ্ধ খ্রিস্টান কল্যাণ ফ্রন্টের চেয়ারম্যান বিজন কান্তি সরকার, কেন্দ্রীয় বিএনপির পল্লী উন্নয়ন সম্পাদক ও জেলা বিএনপির সদস্য সচিব ফরহাদ হোসেন আজাদ, ফ্রন্টের মহাসচিব এস এন তরুন দে, বিএনপি নেতা ও সাবেক পৌর মেয়র মো. তৌহিদুল ইসলামসহ বোদা ও দেবীগঞ্জ উপজেলার সনাতন ধর্মাবলম্বী নেতারা বক্তব্য দেন।

মন্তব্য করুন

Radhuni
  • দেশজুড়ে এর পাঠক প্রিয়
আরও পড়ুন
‘বিএনপি ক্ষমতায় গেলে শহীদ ও আহতদের জন্য যা করণীয় সব করবে’
নড়াইলে জেলা বিএনপির বর্ধিত সভা অনুষ্ঠিত
জরুরি সংবাদ সম্মেলন ডেকেছে বিএনপি
সংস্কার বিষয়ে ৬ কমিশনকে সুপারিশ জানাবে বিএনপি