• ঢাকা মঙ্গলবার, ০১ অক্টোবর ২০২৪, ১৭ আশ্বিন ১৪৩১
logo

নোয়াখালীতে ৩ ডাকাতকে গণপিটুনি, সেনাবাহিনীর কাছে সোপর্দ

আরটিভি নিউজ

  ১১ আগস্ট ২০২৪, ১৩:৫৭
নোয়াখালীতে ৩ ডাকাতকে গণপিটুনি, সেনাবাহিনীর কাছে সোপর্দ
ছবি : সংগৃহীত

নোয়াখালীর সদর উপজেলার আন্ডারচর ইউনিয়নে ডাকাতির প্রস্তুতিকালে আটক হওয়া ৩ ডাকাতকে গণপিটুনি দিয়ে সেনাবাহিনীর কাছে সোপর্দ করেছেন স্থানীয় জনতা। এ সময় তাদের কাছ থেকে দুটি চাইনিজ কুড়াল উদ্ধার করা হয়েছে। শনিবার বিকেলে তাদের কারাগারে প্রেরণ করা হয়।

রোববার (১১ আগস্ট) বিষয়টি নিশ্চিত করেছেন নোয়াখালী সদর সেনা ক্যাম্পের দায়িত্বে থাকা ওয়ারেন্ট অফিসার মো. নাছির উদ্দিন।

তিনি বলেন, আহত অবস্থায় ডাকাতদের নোয়াখালী জেনারেল হাসপাতালে ভর্তি করা হয়েছে। পরবর্তীতে আটককৃত ডাকাতদের ভ্রাম্যমাণ আদালতের মাধ্যমে দুই মাস করে বিনাশ্রম কারাদণ্ড দেওয়া হয়েছে।

আটককৃতরা হলেন, আন্ডারচর ইউনিয়নের জহির উদ্দিনের ছেলে রাসেল, একই গ্রামের আমিনুল ইসলাম মাঝির ছেলে তারেক ও বাংলাবাজার এলাকার আবু ছায়েদের ছেলে নূরুদ্দিন।

জানা যায়, শনিবার ভোর রাতে ১৫ থেকে ২০ জনের একদল ডাকাত আন্ডারচর ইউনিয়নের আন্ডারচর গ্রামে প্রবেশ করে। ডাকাত দলের উপস্থিতি টের পেয়ে স্থানীয় লোকজন একত্রিত হয়ে তাদের ধাওয়া করে। একপর্যায়ে ৩ ডাকাতকে আটক করে গণপিটুনি দিয়ে সেনাবাহিনীকে খবর দেয়। খবর পেয়ে সেনাসদস্যরা ঘটনাস্থলে পৌঁছে দুটি চাইনিজ কুড়ালসহ ডাকাতদের ক্যাম্পে নিয়ে আসে। পরে শনিবার দুপুরে জেলা প্রশাসকের নির্বাহী ম্যাজিস্ট্রেট আহসান হাফিজ ভ্রাম্যমাণ আদালতের মাধ্যমে তাদের দুই মাস করে কারাদণ্ড প্রদান করেন।

এ বিষয়ে নির্বাহী ম্যাজিস্ট্রেট আহসান হাফিজ বিষয়টি নিশ্চিত করে বলেন, ‘আহত অবস্থায় ডাকাতদের নোয়াখালী জেনারেল হাসপাতালে ভর্তি করা হয়েছে। পরবর্তীতে তাদের জেলা কারাগারে প্রেরণ করা হয়।’

মন্তব্য করুন

Radhuni
  • দেশজুড়ে এর পাঠক প্রিয়
আরও পড়ুন
শেখ হাসিনার জন্মদিনে নোবিপ্রবিতে কুশপুত্তলিকা দাহ ও জুতা নিক্ষেপ   
নোয়াখালীতে গণপিটুনি, হাসপাতালে চোরাকারবারির মৃত্যু 
এবার পর্দায় আসছে সেই তোফাজ্জলের গল্প
গৃহবধূকে হাত-পা বেঁধে নির্যাতন, আটক ৪