• ঢাকা মঙ্গলবার, ০১ অক্টোবর ২০২৪, ১৭ আশ্বিন ১৪৩১
logo

ফরিদগঞ্জ থানার কার্যক্রম শুরু

স্টাফ রিপোর্টার (চাঁদপুর), আরটিভি নিউজ

  ১১ আগস্ট ২০২৪, ১৭:৫৯
ছবি : আরটিভি

চাঁদপুরের ফরিদগঞ্জ থানায় যোগ দিয়েছেন পুলিশ সদস্যরা। তবে সেনাবাহিনী এখনও পাহারায় রয়েছে। ধুয়ে-মুছে পরিষ্কারের পর শুরু হয়েছে সীমিত আকারে থানা পুলিশের কার্যক্রম। থানায় ফিরতে শুরু করেছেন পুলিশ সদস্যরা।

রোববার (১১ আগস্ট) বিকেলে পৌরসভার সাবেক মেয়র, রাজনৈতিক নেতৃবৃন্দ ও বৈষম্যবিরোধী ছাত্র আন্দোলনের সদস্য, শিক্ষার্থী, শিক্ষক, সুধীজন ও সাধারণ জনগণসহ বিভিন্ন শ্রেণি পেশার মানুষের উপস্থিতিতে মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়।

বাংলাদেশ সেনাবাহিনীর কর্নেল তাকবীরের সভাপতিত্বে ও ফরিদগঞ্জ থানায় নতুন দায়িত্বরত ভারপ্রাপ্ত কর্মকর্তা মো. হানিফ সরকারের সঞ্চালনায় মতবিনিময় সভায় উপস্থিত ছিলেন পৌরসভার সাবেক মেয়র মঞ্জিল হোসেন পাটওয়ারী, প্রেসক্লাবের সভাপতি মো. মামুনুর রশিদ পাঠান, সাধারণ সম্পাদক নুরুল ইসলাম ফরহাদ, সাবেক সভাপতি নুরুন্নবী নোমান প্রবীর চক্রবর্তী, সহসভাপতি মো. মহিউদ্দিন প্রমুখ।

সভায় বক্তারা বলেন, আমরা আসলেই সফল, সারা বাংলাদেশে যে পরিমাণ ক্ষয়ক্ষতি হয়েছে, তার তুলনায় আমাদের ফরিদগঞ্জে তেমন ক্ষয়ক্ষতি নেই। এ জন্য উপজেলার সর্বসাধারণের প্রতি কৃতজ্ঞতা প্রকাশ করে দেশ ও মানুষের সার্বিক নিরাপত্তা নিশ্চিতের লক্ষে থানার দাপ্তরিক কার্যক্রম শুরু করা হয়েছে।

থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা মো. হানিফ সরকার বলেন, আজকে আপনারা যেভাবে মতবিনিময় সভায় উপস্থিত হয়েছেন, আমরা অনেক সাহস পেলাম। পেছনে কি হয়েছে না হয়েছে সেটা নিয়ে ভাববো না। আমরা সামনের দিনগুলো ছাত্র-পুলিশ, সুধীজনরা সকলে মিলে আইনশৃঙ্খলা নিয়ন্ত্রণে কাজ করব।

উল্লেখ্য, গত ৫ আগস্ট আওয়ামী লীগ সরকারের পতনের পর বিভিন্ন থানায় হামলা, ভাঙচুর করে বিক্ষুব্ধ জনতা। এক পর্যায়ে থানা ছেড়ে চলে যায় পুলিশ সদস্যরা। এরপর থেকে বন্ধ হয়ে যায় থানার কার্যক্রম।

মন্তব্য করুন

Radhuni
  • দেশজুড়ে এর পাঠক প্রিয়
আরও পড়ুন
ছোবল খেয়ে জীবিত গোখরা নিয়ে বাড়িতে কৃষক, অতঃপর...
মেঘনা নদী থেকে অজ্ঞাতনামা যুবকের মরদেহ উদ্ধার 
হাজীগঞ্জে বন্যার্তদের মাঝে সেনাবাহিনীর গৃহ নির্মাণসামগ্রী প্রদান
চাঁদপুরে কিশোর গ্যাংয়ের ৫ সদস্য আটক