• ঢাকা মঙ্গলবার, ০১ অক্টোবর ২০২৪, ১৭ আশ্বিন ১৪৩১
logo

ব্রাহ্মণবাড়িয়ায় ২ প্রাইভেটকারে মিলল ১০৪ কেজি গাঁজা

ব্রাহ্মণবাড়িয়া প্রতিনিধি, আরটিভি নিউজ

  ১২ আগস্ট ২০২৪, ১৫:৫৯
ব্রাহ্মণবাড়িয়ায় ২ প্রাইভেটকারে মিলল ১০৪ কেজি গাঁজা
ছবি : আরটিভি

ব্রাহ্মণবাড়িয়ায় শিক্ষার্থীরা দুটি প্রাইভেটকারে তল্লাশি করে ১০৪ কেজি গাঁজা উদ্ধার করেছে। রোববার রাতে জেলা শহরের কাউতুলী মোড়ে এ ঘটনা ঘটে। এ সময় তিন মাদক চোরাকারবারীকে আটক করে সেনাবাহিনীর কাছে মাদকসহ হস্তান্তর করা হয়।

সোমবার (১২ আগস্ট) বিষয়টি নিশ্চিত করেছেন ব্রাহ্মণবাড়িয়া জেলা পরিষদে থাকা সেনাবাহিনীর অস্থায়ী ক্যাম্পের ইনচার্জ ৩৩ বীরের ওয়ারেন্ট অফিসার দিদারুল আলম দিদার।

খোঁজ নিয়ে জানা যায়, শিক্ষার্থীরা কিছুদিন যাবৎ শহরে বিভিন্ন পয়েন্টে যানজট নিরসনে কাজ করে যাচ্ছে। রোববার রাতেও তারা যানজট নিরসনে শহরের কাউতুলী মোড়ে কাজ করছিল। রাত ৯টার দিকে শিক্ষার্থী মাহতাব ইসলাম সোহান, ইমাম হাসান মেহেদী, ফয়সাল করিম, আসিবুর রহমান রনি, আজিজুল হাকিম রিমন, এমদাদুল হক রিয়াদ, মেহেদী হাসান তোষার ছিলেন। এ সময় গোপন সংবাদের ভিত্তিতে একটি প্রাইভেটকারে তারা তল্লাশি চালায়। তল্লাশিকালে ১৮টি প্যাকেটে ৫৪ কেজি গাঁজা তারা উদ্ধার করেন। কাউসার আলম ভূঁইয়া নামে এক প্রাইভেটকার চালককে তারা আটক করে। পরে ব্রাহ্মণবাড়িয়া শহরের সেনাবাহিনীর অস্থায়ী ক্যাম্পে খবর দেওয়া হলে ওয়ারেন্ট অফিসার দিদারুল আলমের নেতৃত্বে সেনাসদস্যরা সেখানে উপস্থিত হলে মাদকসহ প্রাইভেটকার ও আটক ব্যক্তিকে তাদের কাছে হস্তান্তর করা হয়।

এ ঘটনার এক ঘণ্টা পর রাত ১০টার দিকে একই স্থানে যানজট নিরসনে কাজ করছিলেন শিক্ষার্থী আব্দুল হাদি, মারুফ মারজান, শ্রাবন আহমেদ রাজিব। এ সময় একটি প্রাইভেটকারকে তারা দাঁড়াতে সিগন্যাল দেয়। কিন্তু প্রাইভেটকারটি দ্রুত পালিয়ে যাওয়ার চেষ্টা করে। পরে শিক্ষার্থীরা মোটরসাইকেলে প্রাইভেটকারটিকে ধাওয়া করে অবকাশ এলাকায় আটক করে। পরে প্রাইভেটকারটি তল্লাশি করে ৫০ কেজি গাঁজা উদ্ধার করে এবং মাদক পাচারের সঙ্গে জড়িত দুজনকে আটকের পর সেনাবাহিনীর কাছে হস্তান্তর করা হয়।

এ বিষয়ে ওয়ারেন্ট অফিসার দিদারুল আলম দিদার বলেন, ‘মাদকসহ দুটি প্রাইভেটকার শিক্ষার্থীরা আটক করে হস্তান্তর করেছে। এ ঘটনায় নিয়ম অনুযায়ী ব্যবস্থা গ্রহণ করা হবে।’

মন্তব্য করুন

Radhuni
  • দেশজুড়ে এর পাঠক প্রিয়
আরও পড়ুন
ব্রাহ্মণবাড়িয়ায় তাহেরীর ওপর হামলা
ব্রাহ্মণবাড়িয়ায় ট্রেনে কাটা পড়ে কলেজ শিক্ষার্থীর মৃত্যু
চট্টগ্রামে প্রাইভেটকারের ধাক্কায় ব্যবসায়ী নিহত
ব্রাহ্মণবাড়িয়ায় দুর্বৃত্তদের ছুরিকাঘাতে এক ব্যক্তি নিহত