• ঢাকা মঙ্গলবার, ০১ অক্টোবর ২০২৪, ১৭ আশ্বিন ১৪৩১
logo

গাজী গ্রুপের লুট হওয়া ১০ লাখ টাকার মালামাল উদ্ধার

আরটিভি নিউজ

  ১২ আগস্ট ২০২৪, ২৩:৪৫
নারায়ণগঞ্জ
ছবি: সংগৃহীত

নারায়ণগঞ্জের রূপগঞ্জ থেকে লুট হওয়া গাজী গ্রুপের অন্তত ১০ লাখ টাকার মালামাল সোনারগাঁ থেকে উদ্ধার করেছে সেনাবাহিনীর একটি দল।

সোমবার (১২ আগস্ট) দুপুরে উপজেলার বৈদ্যেরবাজার ইউনিয়নের দামোদরদী এলাকার রায়হান ভূঁইয়া নামের একজনের বাড়ি থেকে এসব মালামাল উদ্ধার করা হয়।

উদ্ধার মালামালের মধ্যে ৮৮টি গাজী গ্রুপের উন্নতমানের হেভি পাম্পের মোটর ও সাবমারসিবল পাম্প রয়েছে।

সংশ্লিষ্ট সূত্রে জানা গছে, শেখ হাসিনা সরকারের পতনের পর নারায়ণগঞ্জ-১ আসনের সাবেক এমপি এবং সাবেক পাট ও বস্ত্রমন্ত্রী গোলাম দস্তগীর মালিকানাধীন গাজী গ্রুপের রূপগঞ্জের বিভিন্ন কারখানায় লুটপাট করে দুর্বৃত্তরা। পরে তারা এসব মালামাল বিক্রি করে দেয়। লুট হওয়া মালামালের কিছু অংশ সোনারগাঁয়ের দামোদরদী এলাকায় রায়হান ভূঁইয়া ও তার ছেলে রাহিম ভূঁইয়া লুকিয়ে রেখেছেন-এমন তথ্যের ভিত্তিতে তার বাড়িতে সেনাবাহিনীর একটি দল অভিযান পরিচালনা করে সত্যতা পায়।

পরে এসব মালামাল ফেরত দেওয়ার নির্দেশ দেন তারা। সেনাবাহিনীর কথা অনুযায়ী মালামাল ফেরত দেওয়ায় কাউকে আটক করেনি।

রায়হান ভূঁইয়ার দাবি, তার ছেলের বন্ধুরা এসব মালামাল রূপগঞ্জের গাউছিয়া মার্কেট থেকে কমমূল্যে কিনে এনেছিলেন। সেনাবাহিনী একটি টিম বাড়ি এসে সেগুলো ফেরত দিতে বলেছে। পরে ফেরত দেওয়া হয়েছে।

এ বিষয়ে গাজী ইন্টারন্যাশনালের সেলস ম্যানেজার আতিকুর রহমান জানান, সেনাবাহিনীর মাধ্যমে লুট হওয়া মালামাল উদ্ধার করা হয়েছে।

মন্তব্য করুন

Radhuni
  • দেশজুড়ে এর পাঠক প্রিয়
আরও পড়ুন
সেনাবাহিনীর পাশাপাশি বিচারিক ক্ষমতা পেল সশস্ত্র বাহিনী
ফতুল্লায় বহুতল ভবন থেকে পড়ে নির্মাণশ্রমিক নিহত
রিমান্ড শেষে কারাগারে গোলাম দস্তগীর গাজী
‘জাল’-এর কনসার্টে সেনা হস্তক্ষেপ, অতঃপর...