• ঢাকা বৃহস্পতিবার, ১৯ সেপ্টেম্বর ২০২৪, ৪ আশ্বিন ১৪৩১
logo

রাঙামাটিতে চাঁদের গাড়ি খাদে পড়ে দুইজন নিহত, আহত ৬

রাঙ্গামাটি প্রতিনিধি, আরটিভি নিউজ

  ১৩ আগস্ট ২০২৪, ২৩:৫০
ফাইল ছবি

রাঙ্গামাটির রাজস্থলীর সীমান্ত সড়কে চাঁদের গাড়ি (জিপ গাড়ি) খাদে পড়ে দুইজন নিহত হয়েছেন। এ সময় ছয়জন আহত হওয়ার খবর পাওয়া গেছে।

মঙ্গলবার (১৩ আগস্ট) সন্ধ্যা ৬ টার দিকে থুমপাড়া জুরাছড়ি উপজেলার পানকাটা ছড়া যাওয়ার পথে এ দুর্ঘটনা ঘটে।

নিহতরা হলেন- রাঙামাটির রাজস্থলী উপজেলার বালুমুড়া গ্রামের বাসিন্দা পুচিংমং মারমার ছেলে চিনিমং মারমা (২০) ও মনু চাকমা নামের আরেক ব্যক্তি। এই ঘটনায় আহত কালাকেতু (৫০), বর্ম চাকমা (২০), বস্তা চাকমা (৪৫), দলাইয়ে চাকমা (৪০), কেচিনো মারমা (৩৮) ও সুরেশ চাকমা (২৫) জুরাছড়ি এলাকার একই গ্রামের বাসিন্দা বলে জানা গেছে।

স্থানীয়রা জানায়, বিলাইছড়ি-রাজস্থলীর সীমান্ত সড়কের কাজ শেষ করে চাঁদের গাড়িটি বিলাইছড়ি উপজেলার ফারুয়া বাজার হতে বাজার করে গন্তব্যের উদ্দেশ্যে যাচ্ছিল। পানকাটা ছড়া নামক এলাকায় নিয়ন্ত্রণ হারিয়ে গভীর খাঁদে পড়ে যায়। গাড়িটি ভেঙে চুরমার হয়ে যায়। ঘটনাস্থলেই গাড়িতে থাকা চালকের মৃত্যু হয়। অন্য সাতজন কে স্থানীয়রা উদ্ধার করে রাজস্থলী সদর হাসপাতালে আনার পথে আরেক জনের মৃত্যু হয়।

ঘটনার সত্যতা নিশ্চিত করে রাজস্থলী সদর হাসপাতালের দায়িত্বরত চিকিৎসক সৌমেন্দ্র নাথ জানান, মঙ্গলবার সন্ধ্যা ৭ টায় হাসপাতালে দুর্ঘটনা কবলিত এলাকা থেকে আটজনকে আনা হলে দুইজনকে মৃত পাওয়া যায়। অপর ছয়জনের মধ্যে চারজনের অবস্থা আশংকাজনক হওয়ায় তাদেরকে উন্নত চিকিৎসার জন্য চট্টগ্রাম মেডিকেল কলেজে পাঠানো হয়েছে। বাকি দুইজন চিকিৎসাধীন অবস্থায় রয়েছে।

মন্তব্য করুন

Radhuni
  • দেশজুড়ে এর পাঠক প্রিয়
আরও পড়ুন
সড়ক দুর্ঘটনায় প্রাণ গেল পুলিশ সদস্যের
গাজীপুরে সড়ক দুর্ঘটনায় নিহত ২
যশোরে পৃথক সড়ক দুর্ঘটনায় নিহত ২
মির্জাপুরে মোটরসাইকেল দুর্ঘটনায় স্ত্রী নিহত, স্বামী হাসপাতালে