• ঢাকা মঙ্গলবার, ১৭ সেপ্টেম্বর ২০২৪, ২ আশ্বিন ১৪৩১
logo

সন্দ্বীপে রাজনৈতিক সহবস্থান থাকবে, তবে কোন সন্ত্রাসী থাকবে না: জামায়াত

সন্দ্বীপ প্রতিনিধি, আরটিভি নিউজ

  ১৪ আগস্ট ২০২৪, ০১:৫৭
ছবি: সংগৃহীত

সন্দ্বীপে সকল দলের রাজনৈতিক সহবস্থান নিশ্চিত করতে আমরা কাজ শুরু করেছি। তবে কোন সন্ত্রাসীকে আমরা সহ্য করবো না। জামায়াতে ইসলামী একটি আদর্শ সংগঠন। সন্দ্বীপে জামায়াত শিবিরে কোন টেন্ডারবাজ চাঁদাবাজ নেই। বাংলাদেশ প্রেস ক্লাব সন্দ্বীপ উপজেলা শাখার কর্মরত বিভিন্ন প্রিন্ট ও ইলেকট্রনিক্স মিডিয়ার সংবাদকর্মীদের সাথে বাংলাদেশ জামায়াতে ইসলামী ও ইসলামী ছাত্র শিবিরের মতবিনিময় সভায় এসব কথা বলেন বক্তারা।

জামায়াত শিবিরের নেতৃবৃন্দ আরও বলেন, গত ১৭ বছর জামায়াত শিবিরের উপর অনেক অত্যাচার নির্যাতন করা হয়েছে। আমাদের নেতাকর্মীরা রাতে ঘুমাতে পারেনি। গায়েবী মামলা দিয়ে আমাদের অপদস্ত করা হয়েছে। হলুদ সাংবাদিকতার মাধ্যমে জামায়াত শিবিরকে কলুষিত করার চেষ্টা করা হয়েছে। আগামীতে সত্য সংবাদ প্রকাশে সন্দ্বীপের সাংবাদিকদের প্রতি উদাত্ত আহবান জানাচ্ছি। সন্দ্বীপকে বাসযোগ্য নিরাপদ শান্তির জনপদে পরিণত করতে আমরা কাজ করবো। কোন হিন্দু ভাইদের প্রতি নির্যাতন করা যাবে না। হিন্দু সম্প্রদায়কে কোন নির্যাতন করা যাবে না। সংখ্যালঘু বলতে কিছু নেই, আমরা সবাই বাংলাদেশি। সন্দ্বীপ থানাকে আমাদের নেতাকর্মীরা অতন্দ্র পহরীর মত রক্ষা করছে।

গতকাল সন্ধ্যায় এনাম নাহার মোড়ে বাংলাদেশ প্রেস ক্লাব সন্দ্বীপ উপজেলা শাখার কার্যালয়ে বাংলাদেশ প্রেস ক্লাব সন্দ্বীপ উপজেলা শাখার সভাপতি ইলিয়াছ সুমনের সভাপতিত্বে এ মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়।

বাংলাদেশ প্রেস ক্লাব সন্দ্বীপ উপজেলা শাখার সাধারণ সম্পাদক পুষ্পেন্দু মজুমদারের সঞ্চালনায় বাংলাদেশ জামায়াতে ইসলামী সন্দ্বীপ উপজেলা শাখার আমীর সাবেক ইউপি চেয়ারম্যান মাওলানা সিরাজুল ইসলাম ফিরোজ, উপজেলা জামাতের সেক্রেটারি সাবেক ইউপি চেয়ারম্যান মাওলানা আবু তাহের, উপজেলা জামায়াতের সাবেক আমির মাওলানা সিরাজুল ইসলাম, সহকারী সেক্রেটারি মাওলানা এস এম হালিম উল্ল্যাহ, শূরা কর্মপরিষদ সদস্য মাস্টার জাফর ইকবাল, শূরা কর্মপরিষদ সদস্য ও শ্রমিক কল্যাণ ফেডারেশনের সভাপতি মাওলানা শাহাদাত হোসাইন, অর্থ সম্পাদক মাওলানা নাজিম উদ্দীন সিরাজী, তথ্য ও প্রচার সম্পাদক শাহেদ খান, শূরা কর্মপরিষদ সদস্য আবদুল ওয়াদুদ কাউকাব,মাওলানা সোলাইমান চৌধুরী, ইসলামী ছাত্র শিবিরের সভাপতি মাওলানা জিয়াউল হাসানসহ অনেকেই।

মন্তব্য করুন

Radhuni
  • দেশজুড়ে এর পাঠক প্রিয়
আরও পড়ুন
শহীদরা কোনো দলের সম্পদ নয়, দেশের সম্পদ: জামায়াতের আমির
জামায়াত ক্ষমতায় গেলে কিছু চাপিয়ে দেবে না: ডা. তাহের
চাঁদাবাজি-দখলদারিত্ব প্রতিরোধে সর্বশক্তি প্রয়োগ করবে জামায়াত: শফিকুল ইসলাম মাসুদ
জাতীয় সংগীত পরিবর্তন নিয়ে যা জানাল জামায়াত