• ঢাকা মঙ্গলবার, ১৭ সেপ্টেম্বর ২০২৪, ২ আশ্বিন ১৪৩১
logo

বেক্সিমকো ফার্মার গাড়িতে মিলল ৩ হাজার পিস ইয়াবা

আরটিভি নিউজ

  ১৫ আগস্ট ২০২৪, ০০:৫৬
বেক্সিমকো ফার্মার গাড়িতে মিলল ৩ হাজার পিস ইয়াবা
ছবি : সংগৃহীত

সদ্য পদত্যাগ করা প্রধানমন্ত্রী শেখ হাসিনার বেসরকারি শিল্প ও বিনিয়োগ বিষয়ক উপদেষ্টা সালমান এফ রহমানের মালিকানাধীন বেক্সিমকো ফার্মাসিউটিক্যালস লিমিটেডের একটি কাভার্ডভ্যান থেকে ৩ হাজার ইয়াবা উদ্ধার করেছেন শিক্ষার্থীরা।

বুধবার (১৪ আগস্ট) দুপুরে ঢাকা-চট্টগ্রাম মহাসড়কের মুন্সীগঞ্জ জেলার গজারিয়া অংশের ভবেরচর বাসস্ট্যান্ড এলাকা থেকে এ ইয়াবা জব্দ করেন ট্রাফিকের দায়িত্ব পালনকারী শিক্ষার্থীরা।

ঘটনার সত্যতা নিশ্চিত করেছেন গজারিয়া থানার ওসি মো. রাজিব খান।

জানা যায়, কাভার্ডভ্যানের হেলপারকে আটক করে থানায় দেওয়া হয়েছে। আটক ওই হেলপারের নাম মো. সোহাগ (২১)। তার বাড়ি নওগাঁ সদর উপজেলার নূরপুর গ্রামে।

ট্রাফিকের দায়িত্ব পালনকারী শিক্ষার্থীরা জানান, চট্টগ্রাম থেকে টঙ্গীমুখী একটি কাভার্ডভ্যান তল্লাশি করার সময় তারা ৩ হাজার পিস ইয়াবা উদ্ধার করেন। এ সময় পুলিশের কাছ থেকে পিস্তল ছিনিয়ে নিয়ে ছাত্রদের গুলি করার চেষ্টা করেন হেলপার।

এ দিকে আটককৃত হেলপার সোহাগ বলেন, ‘টঙ্গীতে কম্পানিটির ওয়্যারহাউসে শ্রমিক হিসেবে চাকরি করতাম। সম্প্রতি মহাসড়কে পুলিশি টহল না থাকায় ইয়াবা বিক্রির পরিকল্পনা করি। পরিকল্পনা অনুযায়ী, চট্টগ্রাম থেকে ইয়াবা কিনে কম্পানির গাড়িতে উঠি।’

এ বিষয়ে গজারিয়া থানার ওসি মো. রাজিব খান বলেন, ছাত্ররা ইয়াবাসহ একজনকে আটক করে থানায় দিয়েছে। ইয়াবা ও কাভার্ডভ্যান থানা হেফাজতে রয়েছে। তার বিরুদ্ধে আইনি ব্যবস্থা প্রক্রিয়াধীন।

মন্তব্য করুন

Radhuni
  • দেশজুড়ে এর পাঠক প্রিয়
আরও পড়ুন
লরিচাপায় মোটরসাইকেলের ২ আরোহী নিহত
বেক্সিমকো গ্রুপের সব সম্পত্তিতে রিসিভার নিয়োগের নির্দেশ
যেভাবে ১৩৫ মিলিয়ন ডলার পাচার করে বেক্সিমকো
ওমরাহযাত্রী বেশে পালাচ্ছিলেন সাবেক এমপি বদির ক্যাশিয়ার, ধরা পড়লেন যেভাবে