• ঢাকা শুক্রবার, ২০ সেপ্টেম্বর ২০২৪, ৫ আশ্বিন ১৪৩১
logo

হাতিয়ায় বিএনপির অবস্থান কর্মসূচি

হাতিয়া প্রতিনিধি, আরটিভি নিউজ

  ১৫ আগস্ট ২০২৪, ১৭:০৮
ছবি : আরটিভি

বৈষম্য বিরোধী ছাত্রজনতার ওপর গুলি চালিয়ে গণহত্যাকারী খুনি হাসিনা ও তার দোসরদের বিচারের দাবিতে কেন্দ্রীয় কর্মসূচির অংশ হিসেবে অবস্থান কর্মসূচি পালন করেছে হাতিয়া উপজেলা বিএনপি ও সহযোগী অঙ্গ ও সহযোগী সংগঠনগুলো।

বৃহস্পতিবার (১৫ আগস্ট) দুপুরে হাতিয়া উপজেলার সদরের জিরো পয়েন্টে আয়োজিত অবস্থান কর্মসূচি পালন করা হয়। প্রধান সড়কে প্রায় ঘণ্টা ব্যাপী অবস্থান কর্মসূচিতে বিএনপি, হাতিয়া পৌরসভা বিএনপি অঙ্গ ও সহযোগী সংগঠনের শতশত নেতাকর্মী।

এ সময় উপস্থিত ছিলেন হাতিয়া উপজেলা বিএনপির সাংগঠনিক সম্পাদক ইকবাল উদ্দিন রাশেদ, উপজেলা বিএনপি সহসভাপতি মোসলেহ উদ্দিন, পৌর বিএনপি সাধারণ সম্পাদক আলা উদ্দিন আলো, সাংগঠনিক সম্পাদক আবুল কাশেম, উপজেলা যুবদলের যুগ্ম আহ্বায়ক আমিরুল ইসলাম, ফাহিম উদ্দিন, এডভোকেট নুর হোসেন সুমন, মো. শাহীন ও আবদুর রব রাশেদ, উপজেলা স্বেচ্ছাসেবকদলের সদস্য সচিব সুমন তালুকদার, পৌর স্বেচ্ছাসেবক দলের আহ্বায়ক আকরাম হোসাইন, পৌর যুবদলের আহ্বায়ক নিজাম উদ্দিন, যুগ্ম আহ্বায়ক আবদুস ছামাদ আজাদ, মোস্তফা কাউছার, উপজেলা ছাত্রদলের সদস্য সচিব রিয়াজ মাহমুদ, যুগ্ম আহ্বায়ক আবদুল হালিম প্রমুখ।

অবস্থান কর্মসূচিতে বক্তারা বৈষম্য বিরোধী আন্দোলনে ছাত্র জনতার ওপর নির্বিচারে গুলিবর্ষণ করে মানুষ হত্যাকারী শেখ হাসিনা ও তার দোসরদের বিচারের আওতায় এনে সর্বোচ্চ শাস্তির দাবি জানান।

মন্তব্য করুন

Radhuni
  • দেশজুড়ে এর পাঠক প্রিয়
আরও পড়ুন
আগের মতো রাজনীতি এখন চলবে না: এ্যানি
হাতিয়ায় জেলেদের মানববন্ধন
‘জনগণের সরকার প্রতিষ্ঠা না করা পর্যন্ত আন্দোলন বন্ধ করা যাবে না’
হাতিয়ায় নৌবাহিনীর অভিযানে বিপুল পরিমাণ অস্ত্র উদ্ধার