• ঢাকা মঙ্গলবার, ০১ অক্টোবর ২০২৪, ১৭ আশ্বিন ১৪৩১
logo

ঝিনাইদহে বিএনপির বিক্ষোভ মিছিল

ঝিনাইদহ প্রতিনিধি, আরটিভি নিউজ

  ১৫ আগস্ট ২০২৪, ২১:৩৪
ছবি : আরটিভি

ছাত্রদের ওপর গুলি চালিয়ে গণহত্যা এবং বিএনপি নেতাকর্মীদের গুম-খুনের ঘটনায় জড়িত শেখ হাসিনা ও তার দোষরদের বিচারের দাবিতে ঝিনাইদহে বিক্ষোভ ও অবস্থান কর্মসূচী পালিত হয়েছে।

বৃহস্পতিবার (১৫ আগস্ট) বিকেল সাড়ে ৫টার দিকে শহরের গীতাঞ্জলী সড়ক থেকে জেলা যুবদলের ব্যানারে মিছিল বের হয়। মিছিলে নেতৃত্বদেন বিএনপি চেয়ারপার্সন খালেদা জিয়ার উপদেষ্টা মণ্ডলীর সাবেক সদস্য ও ঝিনাইদহ-২ আসনের সাবেক সংসদ সদস্য মসিউর রহমানের ছেলে ড্যাব কেন্দ্রীয় কমিটির সদস্য ডা. ইব্রাহীম রহমান বাবু।

মিছিলটি বিভিন্ন সড়ক ঘুরে একই স্থানে এসে শেষ হয়। পরে সেখানে জেলা বিএনপির পক্ষ থেকে কিছুসময় অবস্থান কর্মসূচি শেষে গীতাঞ্জলী সড়কের কার্যালয়ে খালেদা জিয়ার সুস্থতা কামনা এবং ছাত্র আন্দোলনে নিহতদের আত্মার শান্তি কামনায় দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়। এসময় সদর থানা বিএনপির সাবেক সাধারণ সম্পাদক আব্দুল আলিম, জেলা যুবদলের সহসভাপতি ইনছান আলীসহ অন্যান্যরা উপস্থিত ছিলেন।

এ সময় ড্যাব কেন্দ্রীয় কমিটির সদস্য ডা. ইব্রাহীম রহমান বাবু বলেন, ছাত্র আন্দোলনের মাধ্যমে দ্বিতীয় স্বাধীনতা অর্জিত হয়েছে। এটাকে রক্ষা করতে হবে। বিএনপির নাম ভাঙিয়ে কেউ যদি কোনো অপরাধ করে শক্ত হাতে তার জবাব দেওয়া হবে। অন্যায়কে প্রতিহত করে শান্তি প্রতিষ্ঠায় কাজ করবে বিএনপি।

মন্তব্য করুন

Radhuni
  • দেশজুড়ে এর পাঠক প্রিয়
আরও পড়ুন
‘বিএনপি ক্ষমতায় গেলে শহীদ ও আহতদের জন্য যা করণীয় সব করবে’
নড়াইলে জেলা বিএনপির বর্ধিত সভা অনুষ্ঠিত
জরুরি সংবাদ সম্মেলন ডেকেছে বিএনপি
সংস্কার বিষয়ে ৬ কমিশনকে সুপারিশ জানাবে বিএনপি