• ঢাকা মঙ্গলবার, ১৭ সেপ্টেম্বর ২০২৪, ২ আশ্বিন ১৪৩১
logo

মা ও দুই ছেলেকে কুপিয়ে হত্যা, ১২ ঘণ্টার মধ্যে রহস্য উদঘাটন

পঞ্চগড় প্রতিনিধি, আরটিভি নিউজ

  ১৫ আগস্ট ২০২৪, ২২:৫৬
ছবি : আরটিভি

পঞ্চগড়ে স্ত্রী ও দুই ছেলেকে হত্যার ১২ ঘণ্টার মাথায় হত্যার রহস্য উদঘাটন করেছে পুলিশ। সেই সঙ্গে হত্যাকাণ্ডের হোতাসহ দুইজনকে গ্রেপ্তার করা হয়েছে। গ্রেপ্তারকৃত হোতা জিজ্ঞাসাবাদে স্বীকারোক্তি দিয়েছে।

স্বীকারোক্তিতে গ্রেপ্তারকৃত আসামি জানান, মুরগির খামারের খাবার চুরির দায়ে কাজ থেকে বাদ দেওয়া হয় ৪ শ্রমিককে। সেই থেকে পূর্বশত্রুতার জের ধরে কাপড় ব্যবসায়ী সেলিম শেখের ওপর ক্ষিপ্ত হন তারা। একপর্যায়ে গত বুধবার রাতে তার বাসায় যান ওই ৪ শ্রমিক। তবে তাকে বাসায় না পেয়ে তার স্ত্রী, দুই ছেলেকে ধারালো ছুরি ও বটি দিয়ে এলোপাতাড়ি কুপিয়ে হত্যা করে তারা।

বৃহস্পতিবার (১৫ আগস্ট) দুপুরে পঞ্চগড়ের পুলিশ সুপারের কক্ষে এক সংবাদ সম্মেলনে এসব তথ্য জানান পুলিশ এস এম সিরাজুল হুদা।

তিনি জানান, হত্যাকাণ্ডে জড়িত নবিন ইসলাম জাহিদ (২৮) নামে এক যুবককে ঘটনাস্থল থেকে কিছু দূরে তার চাচা দেলোয়ার হোসেনের বাড়ি থেকে বৃহস্পতিবার ভোরে গ্রেপ্তার করে আটোয়ারী থানা পুলিশ।

এ ছাড়া রিমন ইসলামকে (৩০) বৃহস্পতিবার দুপুরে বোদা পৌরসভার টিএনটি মোড়া এলাকা থেকে গ্রেপ্তার করে বোদা থানা পুলিশ। পরে জাহিদের দেয়া স্বীকারোক্তি অনুযায়ী হত্যাকাণ্ডের রহস্য উদঘাটন করা হয়। বৃহস্পতিবার সকালে তাকে নিয়ে অভিযানে বের হয় আটোয়ারী থানা পুলিশ। পরে ঘটনাস্থলের কিছু দূরে আজিজুল ইসলামের বাঁশবাগান থেকে হত্যাকাণ্ডে ব্যবহৃত রক্ত মাখা ধারালো ছুরি, বটি উদ্ধার করা হয়। তবে হত্যাকাণ্ডে জড়িত অপর দুই আসামি পলাতক রয়েছেন। তবে ওই বাড়িতে তাদের লুটপাটের পূর্ব পরিকল্পনা থাকলেও তারা পরিস্থিতি বেগতিক দেখে পালিয়ে যায়।

তিনি আরও জানান, মামলার গ্রেপ্তার দুই আসামিকে আদালতের মাধ্যমে জেলহাজতে প্রেরণ করা হয়েছে। এ ছাড়া পলাতক দুই আসামিকে ধরতে পুলিশের অভিযান অব্যাহত রয়েছে। হত্যাকাণ্ডের শিকার কাপড় ব্যবসায়ী সেলিম শেখে স্ত্রী তাসলিমা বেগম (৩৫), বড় ছেলে সৈকত শেখ (১৫) ও ছোট ছেলে সায়হাম শেখের (১২) মরদেহ ময়নাতদন্ত শেষে পরিবারের কাছে হস্তান্তর করা হবে বলে জানান তিনি।

এর আগে, বৃহস্পতিবার সকালে কাপড় ব্যবসায়ী সেলিম শেখ বাদী হয়ে আটোয়ারী থানায় এ ঘটনায় জড়িত ৪ জনকে আসামি করে একটি হত্যা মামলা দায়ের করেন।

মামলার আসামিরা হলেন, পঞ্চগড়ের আটোয়ারী উপজেলার পশ্চিম সাতখামার এলাকার ফজলার রহমানের ছেলে নবিন ইসলাম জাহিদ (২৮) ও বোদা পৌরসভার নগরকুমারী এলাকার নওশাদ আলীর ছেলে রিমন ইসলাম (৩০), পৌরসভার ইসলামবাগ (মোসলেমপুর) এলাকার শফিউর রহমানের ছেলে সাজ্জাদুর রহমান বাঁধন (২৭), ইসলামবাগ (কলেজপাড়া) এলাকার সলিম উদ্দিনের ছেলে রিফাত (৩২)।

সংবাদ সম্মেলনে পঞ্চগড়ের অতিরিক্ত পুলিশ সুপার (অর্থ ও প্রশাসন) এসএম শফিকুল ইসলাম, অতিরিক্ত পুলিশ সুপার (ক্রাইম এন্ড অবস্) কনক কুমার দাস, অতিরিক্ত পুলিশ সুপার (সদর সার্কেল) আমিরুল্লা, সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা প্রদীপ কুমার রায়, আটোয়ারী থানার পরিদর্শক (তদন্ত) শাহীনুর রহমান তালুকদারসহ পুলিশের ঊর্ধ্বতন কর্মকর্তা ও জেলায় কর্মরত বিভিন্ন গণমাধ্যমের কর্মীরা উপস্থিত ছিলেন।

মন্তব্য করুন

Radhuni
  • দেশজুড়ে এর পাঠক প্রিয়
আরও পড়ুন
ঘাস কাটতে বাধা দেওয়ায় যুবককে কুপিয়ে হত্যা
ছেলের বিরুদ্ধে বাবাকে কুপিয়ে হত্যার অভিযোগ
বগুড়ায় স্বেচ্ছাসেবক দলের আহ্বায়ককে কুপিয়ে হত্যা
এক হাতে চাপাতি আরেক হাতে কাটা হাত, সিসিটিভিতে লোমহর্ষক দৃশ্য