• ঢাকা মঙ্গলবার, ০১ অক্টোবর ২০২৪, ১৭ আশ্বিন ১৪৩১
logo

গাজীপুরে পৃথক দুর্ঘটনায় নিহত ২, আহত ৪

শ্রীপুর (গাজীপুর) প্রতিনিধি, আরটিভি নিউজ

  ১৬ আগস্ট ২০২৪, ১৯:১৬
ছবি : আরটিভি

গাজীপুরের শ্রীপুর ও কালীগঞ্জে পৃথক দুর্ঘটনায় দুইজন নিহত ও চারজন আহত হয়েছেন।

শুক্রবার (১৬ আগস্ট) দুপুরে কালীগঞ্জের বাইপাস মোড় এবং সকালে শ্রীপুর উপজেলার ধলাদিয়ায় দুর্ঘটনা দুটি ঘটে। সংশ্লিষ্ট থানার দায়িত্বপ্রাপ্ত পুলিশ দুর্ঘটনার সত্যতা নিশ্চিত করেছেন।

নিহতরা হলেন, কালীগঞ্জ পৌরসভার ভাতার্দী এলাকার আজিজুলের বাড়ির ভাড়াটিয়া অটোরিকশা চালক মোহাম্মদ সানি (৩৫) এবং কাপাসিয়া উপজেলার সাফাইশ্রী গ্রামের রতন বর্মণের ছেলে পিকআপ চালক অপূর্ব বর্মণ (৪৫)।

নরসিংদী রেল স্টেশনের রেল পুলিশ উপপরিদর্শক (এসআই) শহিদুল ইসলাম জানান, শুক্রবার দুপুরে অটোরিকশাটি যাত্রী নিয়ে ঢাকা-ভৈরব রেল রুটের কালীগঞ্জে রেল রুট পার হচ্ছিল। এ সময় অটোরিকশা যাত্রীরা ট্রেন আসতে দেখে অটোরিকশা থেকে নেমে যায়। চালক অটোরিকশা বাঁচাতে গিয়ে রিকশা টেনে লাইন থেকে সরানোর চেষ্টা করলে ট্রেনের সঙ্গে সংঘর্ষ হয়। এতে ট্রেনের নিচে কাটা পড়ে ঘটনাস্থলেই অটোচালক মোহাম্মদ সানি নিহত হয়। এ ঘটনায় শিশুসহ অটোরিকশার তিন যাত্রী আহত হয়। দ্রুত গতির ট্রেনের ধাক্কায় অটোরিকশা ছিটকে রেল রুটের পাশে পড়ে আছে। নিহত সানি কালীগঞ্জ পৌরসভার ভাতার্দী এলাকার আজিজুলের বাড়িতে ভাড়া থেকে অটোরিকশা চালিয়ে জীবিকা নির্বাহ করতো। পুলিশ আসার আগেই নিহতের স্বজনেরা ঘটনাস্থল থেকে লাশ নিয়ে বাড়ি চলে গেছে এবং আহত প্রত্যেকে স্থানীয় হাসপাতাল ও ক্লিনিক থেকে প্রাথমিক চিকিৎসা নিয়েছে।

অপরদিকে, একইদিন সকালে রাজেন্দ্রপুর-কাপাসিয়া সড়কের শ্রীপুর উপজেলার ধলাধিয়ায় বৈদ্যুতিক খুঁটির সঙ্গে পিকআপ ভ্যানের ধাক্কা লেগে চালক অপূর্ব বর্মণ (৪৫) নিহত হয়েছেন। এ ঘটনায় পিকআপ ভ্যানে থাকা মাছ ব্যবসায়ী জীবন বর্মণ (৫০) আহত হয়েছেন। আহত মাছ ব্যবসায়ীর বিস্তারিত পরিচয় পাওয়া যায়নি।

ঢাকা-ময়মনসিংহ মহাসড়কের সালনা হাইওয়ে থানার ডিউটি অফিসার জেসিকা জানান, সকালে মাছ ব্যবসায়ী জীবন বর্মণ পিকআপ ভ্যান নিয়ে কাপাসিয়া থেকে গাজীপুরের দিকে যাচ্ছিলেন। রাজেন্দ্রপুর-কাপাসিয়া সড়কের শ্রীপুর উপজেলার ধলাদিয়ায় পৌঁছলে সড়কের পাশে বিদ্যুতের খুঁটিতে পিকআপ ভ্যানের ধাক্কা লাগে। এতে ঘটনাস্থলে চালক অপূর্ব বর্মণ নিহত হয়। দুর্ঘটনাকবলিত পিকআপ ভ্যান এখনো খুঁটির সঙ্গে আটকে আছে। স্থানীয়রা আহত মাছ ব্যবসায়ী জীবনকে উদ্ধার করে হাসপাতালে পাঠিয়েছে।

মন্তব্য করুন

Radhuni
  • দেশজুড়ে এর পাঠক প্রিয়
আরও পড়ুন
মহাসড়ক পার হওয়ার সময় ট্রাকের ধাক্কায় বৃদ্ধ নিহত
গুলি ছুড়ে, ব্যাংক কর্মকর্তাদের কুপিয়ে টাকা ছিনতাই
কুষ্টিয়ায় মাইক্রোবাসের ধাক্কায় প্রাণ গেল ৪ স্কুলশিক্ষার্থীর
সাবেক প্রতিমন্ত্রী রিমিসহ ৩৯ জনের নামে হত্যা মামলা