• ঢাকা মঙ্গলবার, ০১ অক্টোবর ২০২৪, ১৭ আশ্বিন ১৪৩১
logo

কক্সবাজারে পাহাড় ধসে একই পরিবারের ৩ জন নিহত

কক্সবাজার প্রতিনিধি, আরটিভি নিউজ

  ১৮ আগস্ট ২০২৪, ১০:১৩

কক্সবাজারে পেকুয়া উপজেলায় পাহাড় ধসে একই পরিবারের তিনজনের মৃত্যু হয়েছে। রোববার (১৮ আগস্ট) ভোরে পেকুয়া উপজেলার শিলখালী ইউনিয়নের সেগুনবাগিচা এলাকায় এই দুর্ঘটনা ঘটে।

বিষয়টি নিশ্চিত করেছেন পেকুয়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. ইলিয়াছ।

নিহতরা হলেন, একই এলাকার দুবাই প্রবাসী সরওয়ার কামালের স্ত্রী মমতাজ বেগম (৪০) মেয়ে ময়না আকতার (১২) ও নাতি আবু তোহা (৮)।

স্থানীয়দের বরাত দিয়ে নিহত মমতাজ বেগমের ভাই মো. ফয়সাল বলেন, সকালের দিকে প্রতিবেশীরা সরওয়ার আলমের বাড়ির একাংশ পাহাড়ের ধসে যাওয়া মাটির নিচে পড়ে থাকতে দেখে। তাৎক্ষনাৎ এলাকাবাসী ধসে যাওয়া বাড়ির দেওয়াল অপসারণের পর নিহতদের উদ্ধার করে। ওই সময় সেখান থেকে পরিবারের অন্য সদস্যকে আহত অবস্থায় উদ্ধার করা হয়েছে।

(ওসি) মো. ইলিয়াছ বলেন, পুলিশ ও ফায়ার সার্ভিসের লোকজন ঘটনাস্থলে গিয়ে মরদেহ উদ্ধার করেছেন। পাশাপাশি পাহাড়ের পাদদেশে অবস্থানরত অন্যান্যদের নিরাপদ জায়গায় সরিয়ে নেওয়ার কাজ চলছে।

এদিকে, আবহাওয়া অধিদপ্তর কক্সবাজার অফিসের দায়িত্বশীল কর্মকর্তা তোফায়েল হোসেন জানান, গত ২৪ ঘণ্টায় কক্সবাজারে বৃষ্টিপাত রেকর্ড হয়েছে ১৯৪ মিলিমিটার। আর রোববার ভোর ৬টা থেকে সকাল ৯টা পর্যন্ত বৃষ্টিপাত রেকর্ড হয়েছে ৫৬ মিলিমিটার। এখনো বৃষ্টি অব্যাহত রয়েছে।

মন্তব্য করুন

Radhuni
  • দেশজুড়ে এর পাঠক প্রিয়
আরও পড়ুন
দেশের ৯ অঞ্চলে ঝড়-বৃষ্টি, হুঁশিয়ারি সংকেত
আগামী ২৪ ঘণ্টা আবহাওয়া যেমন থাকবে
বৃষ্টি ও তাপমাত্রা নিয়ে নতুন বার্তা
দেশের ৪ অঞ্চলে ঝড়-বৃষ্টি, হুঁশিয়ারি সংকেত