• ঢাকা মঙ্গলবার, ১৭ সেপ্টেম্বর ২০২৪, ২ আশ্বিন ১৪৩১
logo

পাওনা টাকা নিয়ে ২ গ্রামবাসীর সংঘর্ষ, আহত ১৫ 

ব্রাহ্মণবাড়িয়া প্রতিনিধি, আরটিভি নিউজ

  ১৮ আগস্ট ২০২৪, ১৭:৩১
ছবি : সংগৃহীত

ব্রাহ্মণবাড়িয়ার সদর উপজেলায় পাওনা টাকা নিয়ে দুই গ্রামবাসীর মধ্যে সংঘর্ষ হয়েছে। এ সময় অন্তত ১০-১২টি বাড়িঘর ও দোকানপাট ভাঙচুর করে অগ্নিসংযোগ করা হয়। সংঘর্ষে উভয়পক্ষের অন্তত ১৫ জন আহত হয়েছেন।

শনিবার (১৭ আগস্ট) রাতে সদর উপজেলার বুধল ইউনিয়নের বেতবাড়িয়া ও চান্দিয়ারা গ্রামের মধ্যে এ সংঘর্ষের ঘটনা ঘটে।

স্থানীয়রা জানান, বেতবারিয়া গ্রামের বাচ্চু সরদারের ছেলে ড্রাইভিং শিখতে চান্দিয়াড়া গ্রামের মেম্বার (ইউপি সদস্য) বাবুল মিয়ার ছেলের কাছে ৫ হাজার টাকা দেন। তবে বাবুল মিয়ার ছেলের নিজস্ব কোনো গাড়ি না থাকায় সে গাড়ি চালানো শেখাতে দেরি করছিল। সম্প্রতি বাচ্চু সরদারের ছেলে তার পাওনা টাকা ফেরত চাইলে উভয়ের মধ্যে বাগবিতণ্ডা হয়।

সমস্যা সমাধানে শনিবার বিকেলে একটি সালিশ হয়। তবে রাতেই উভয়পক্ষের লোকজন দেশীয় অস্ত্র নিয়ে সংঘর্ষে জড়িয়ে পড়ে। সংঘর্ষে বাবুল মিয়া ও বাচ্চু সরদারের পক্ষের অন্তত ১০-১২টি বাড়িঘর ও দোকানপাট ভাঙচুর করে আগুন দেওয়া হয়। এ সময় অন্তত ১৫ জন আহত হন।

ব্রাহ্মণবাড়িয়া সদর মডেল থানার পুলিশ পরিদর্শক (তদন্ত) সুমন চন্দ্র বনিক বিষয়টি নিশ্চিত করে বলেন, খবর পেয়ে পুলিশ ও সেনা সদস্যরা ঘটনাস্থলে পৌঁছে পরিস্থিতি নিয়ন্ত্রণে আনে। পুলিশ ঘটনাস্থলে টহল জোরদার করেছে। এ ঘটনায় আইনি ব্যবস্থা নেওয়া হবে।

মন্তব্য করুন

Radhuni
  • দেশজুড়ে এর পাঠক প্রিয়
আরও পড়ুন
মোটরসাইকেল দুর্ঘটনায় ছাত্রদল নেতা নিহত
ব্রাহ্মণবাড়িয়ায় দুই পক্ষের সংঘর্ষে আহত ১৫
ভারতে পালানোর সময় সাবেক এমপি ফজলে করিম আটক
দাঁড়িয়ে থাকা ট্রাক্টরে প্রাইভেটকারের ধাক্কা, মা-মেয়ে নিহত