• ঢাকা মঙ্গলবার, ১৭ সেপ্টেম্বর ২০২৪, ২ আশ্বিন ১৪৩১
logo

মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তরের কর্মকর্তা ইয়াবাসহ আটক 

টেকনাফ প্রতিনিধি, আরটিভি নিউজ

  ১৮ আগস্ট ২০২৪, ২১:৪২
ছবি : আরটিভি

কক্সবাজারের রামুতে ৭০ হাজার ইয়াবা নিয়ে বর্ডার গার্ড বাংলাদেশের (বিজিবি) হাতে আটক হয়েছেন মো. আমজাদ হোসাইন নামে মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তরের একজন কর্মকর্তা। এ সময় তার কাছ থেকে নগদ ৫০ হাজার টাকা উদ্ধার করা হয়েছে।

শনিবার (১৭ আগস্ট) রাতে কক্সবাজার-টেকনাফ মহাসড়কের রামু মরিচ্যা বিজিবি চেকপোস্টে বাস তল্লাশি চলাকালে তাকে আটক করে বিজিবি সদস্যরা।

মো. আমজাদ হোসাইন টেকনাফ মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তরের সহকারী উপপরিদর্শক।

রামু ৩০ বিজিবির অধিনায়ক লেফটেন্যান্ট কর্নেল সৈয়দ ওয়াহিদুজ্জামান তানজিদ সাংবাদিকদের জানান, শনিবার রাতে মরিচ্যা বিজিবি যৌথ চেকপোস্টের সদস্যরা টেকনাফ থেকে আসা ইম্পেরিয়াল পরিবহনের একটি বাস তল্লাশির সময় আমজাদকে জিজ্ঞাসাবাদের জন্য বাস থেকে নামায়। জিজ্ঞাসাবাদে তার কথার গড়মিল থাকায় তার ব্যাগ তল্লাশি করা হয়। এ সময় ওই ব্যাগে ৭০ হাজার পিস ইয়াবা ও নগদ ৫০ হাজার টাকা উদ্ধার করা হয়। রোববার সকালে তাকে ইয়াবাসহ রামু থানায় হস্তান্তর করা হয়েছে।

রামু থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আবু তাহের দেওয়ান বলেন, বিজিবির কাছ থেকে এজাহার পেয়ে মামলা রুজু করা হয়েছে। তিনি মূলত টেকনাফ থেকে তার গ্রামের বাড়ি যাচ্ছিল। তাকে জিজ্ঞাসাবাদ করা হচ্ছে।

এ বিষয়ে মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তর কক্সবাজার কার্যালয়ের সহকারী পরিচালক মো. সিরাজুল মোস্তফা বলেন, ইয়াবাসহ আমজাদকে গ্রেপ্তারের বিষয়টি তিনি অবগত হয়েছেন। ঘটনাটি ঊর্ধ্বতন মহলকে জানানো হয়েছে। আমজাদের বিরুদ্ধে বিভাগীয় ব্যবস্থার সুপারিশ করা হয়েছে।

মন্তব্য করুন

Radhuni
  • দেশজুড়ে এর পাঠক প্রিয়
আরও পড়ুন
দেশে ১৪ হাজার নতুন রোহিঙ্গা, অপেক্ষায় আরও ৭০ হাজার
সাবেক এমপি বদিকে চট্টগ্রাম কারাগারে স্থানান্তর 
আইনশৃঙ্খলা বাহিনী পরিচয়ে তুলে নেওয়ার ৮ বছরেও খোঁজ মেলেনি আব্দুল্লাহর
মিয়ানমারের বিস্ফোরণের শব্দে কেঁপে উঠছে টেকনাফ