• ঢাকা মঙ্গলবার, ০১ অক্টোবর ২০২৪, ১৭ আশ্বিন ১৪৩১
logo

শেখ হাসিনা ও শামীম ওসমানের গ্রেপ্তারের দাবিতে সিদ্ধিরগঞ্জে মানববন্ধন

নারায়ণগঞ্জ (উত্তর) প্রতিনিধি, আরটিভি নিউজ

  ১৮ আগস্ট ২০২৪, ২৩:৪৯
ছবি : আরটিভি

বৈষম্যবিরোধী ছাত্র আন্দোলনে হামলা ও ছাত্র-জনতাকে হত্যার দায়ে সাবেক প্রধানমন্ত্রী শেখ হাসিনা, শামীম ওসমান, নাসিকের দুই কাউন্সিলরসহ শেখ হাসিনার সকল সহযোগীদের আইনের আওতায় এনে গ্রেপ্তার এবং ফাঁসির দাবিতে মানববন্ধন হয়েছে।

রোববার (১৮ আগস্ট) দুপুরে নারায়ণগঞ্জের সিদ্ধিরগঞ্জের ২নং ঢাকেশ্বরী বাসষ্ট্যান্ড এলাকায় এ মানববন্ধন অনুষ্ঠিত হয়।

সিদ্ধিরগঞ্জের গোদনাইল, ঢাকেশ্বরী, এনায়েতনগর, ধনকুন্ডা, চৌধুরীবাড়িসহ নাসিক ৮ ও ১০নং ওয়ার্ডের কয়েকটি এলাকার বাসিন্দাসহ বৈষম্যবিরোধী ছাত্র আন্দোলনের শিক্ষার্থীরা এতে অংশগ্রহণ করে।

মানববন্ধনে অংশগ্রহণকারীরা বলেন, বৈষম্য বিরোধী ছাত্র আন্দোলনে ছাত্র-জনতার উপর হামলা ও হত্যার দায়ে শেখ হাসিনা ও তার সহযোগীদের বিদেশ থেকে ফিরিয়ে এনে আইনের আওতায় আনতে হবে। এছাড়া নারায়ণগঞ্জের সাবেক এমপি শামীম ওসমান, নাসিক ৬ নং ওয়ার্ড কাউন্সিলর মতিউর রহমান মতি, ৮ নং ওয়ার্ড কাউন্সিলর রুহুল আমিন মোল্লা, ১০ নং ওয়ার্ড কাউন্সিলর ইফতেখাল আলম খোকনসহ শেখ হাসিনার সহযোগীদের অবিলম্বে গ্রেপ্তার করতে হবে। সাবেক প্রধানমন্ত্রী শেখ হাসিনা ও শামীম ওসমানসহ তাদের সহযোগীদের অপরাধ অনুযায়ী তাদের যথাযথ শাস্তি দাবি করেন।

এ সময় বক্তারা বলেন, সিদ্ধিরগঞ্জের সকল সন্ত্রাস ও বিনা ভোটে নির্বাচিত কাউন্সিলর মতিউর রহমান মতি, রুহুল আমিন মোল্লা ও ইফতেখার আলম খোকন। তারা এ এলাকায় সন্ত্রাসী কর্মকাণ্ড করার পাশাপাশি সাধারণ মানুষের কাছ থেকে জোরপূর্বক চাঁদা আদায়, ভুমিদস্যুতা ও মাদক ব্যবসা করে সিদ্ধিরগঞ্জকে মাদকের স্বর্গরাজ্য হিসেবে গড়ে তুলেছে। তাদেরকে দ্রুত আইনের আওতায় আনতে প্রশাসনের হস্তক্ষেপ কামনা করেন বক্তারা। নয়তো এসব অপকর্মকারীদের হাতের নাগালে পেলে গণপিটুনি দিয়ে প্রশাসনের হাতে তুলে দেয়ার হুশিয়ারি উচ্চারণ করেন বক্তারা।

মানবন্ধনে অংশগ্রহণ করেন, সাবেক ছাত্র নেতা দেলোয়ার হোসেন খোকন, লিয়াকত হোসেন লেকু, জাহাঙ্গীর হোসেন স্বাধীন, আফাজ উদ্দিন সাউদ, মোশারফ হোসেন, সামছুদ্দিন শেখ, গোলজার হোসেন, ইব্রাহীম খলিল, জাকির হোসেন, হোনেস তৌহিদ নোমান, কবির হোসেন, উজ্জল হোসেন, বৈষম্যবিরোধী ছাত্র আন্দোলনের সংগঠক জে এম আলমগীর, আহসান হাবীব তন্ময়, সঞ্জয়, মেহেদী হাছান ও মোফাজ্জল হোসেন প্রমুখ।

মন্তব্য করুন

Radhuni
  • দেশজুড়ে এর পাঠক প্রিয়
আরও পড়ুন
সকল স্তরে ইসলামিক শিক্ষাকে বাধ্যতামূলক করার দাবি, রাবিতে মানববন্ধন
ফতুল্লায় বহুতল ভবন থেকে পড়ে নির্মাণশ্রমিক নিহত
দুর্নীতির খবর প্রচারে স্বাধীনতা চেয়ে মানববন্ধন
রিমান্ড শেষে কারাগারে গোলাম দস্তগীর গাজী