• ঢাকা শুক্রবার, ২০ সেপ্টেম্বর ২০২৪, ৫ আশ্বিন ১৪৩১
logo

হাতীবান্ধায় ইউপি চেয়ারম্যানের পদত্যাগের দাবিতে অবস্থান 

হাতীবান্ধা প্রতিনিধি, আরটিভি নিউজ

  ২০ আগস্ট ২০২৪, ১৯:০৬
ছবি : আরটিভি

লালমনিরহাটের হাতীবান্ধা উপজেলার বড়খাতা ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান আবু হেনা মোস্তফা জামাল সোহেলের পদত্যাগের দাবিতে অবস্থান কর্মসূচি পালন করেছে স্থানীয় বিএনপি ও অঙ্গ সংগঠনের নেতৃবৃন্দ।

মঙ্গলবার (২০ আগস্ট) উপজেলার বড়খাতা ইউনিয়ন পরিষদের সামনে উপজেলা বিএনপির যুগ্ম আহ্বায়ক আব্দুল হাইের নেতৃত্বে এ অবস্থান কর্মসূচি পালন করা হয়।

কর্মসূচিতে বড়খাতা ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান আবু হেনা মোস্তফা জামাল সোহেলের দুর্নীতি ও অপকর্মের ফলে জনগণের দুর্ভোগের চিত্র তুলে ধরেন বড়খাতা ইউনিয়ন বিএনপির আহ্বায়ক আব্দুর রহমান, বড়খাতা ইউনিয়ন বিএনপির সদস্য সচিব মোবায়দুর সরকার মিঠু, ফকিরপাড়া ইউনিয়ন বিএনপির আহ্বায়ক দবিয়ার রহমান প্রমুখ।

হাতীবান্ধা উপজেলা বিএনপির যুগ্ম আহ্বায়ক আব্দুল হাই বলেন, আমরা আইনের প্রতি শ্রদ্ধাশীল হওয়ায় বড়খাতা ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান সোহেলের যাবতীয় দুর্নীতির তথ্য উদঘাটনের জন্য প্রশাসনের ঊর্ধ্বতন কর্মকর্তাদের দৃষ্টি আকর্ষণ করছি।

বড়খাতা ইউনিয়ন বিএনপির আহ্বায়ক আব্দুর রহমান বলেন, হাতীবান্ধা-পাটগ্রামের এমপি মোতাহার হোসেনের সঙ্গে হাত মিলিয়ে পরপর দুইবার নৌকা প্রতীক নিয়ে ভোট চুরি করে চেয়ারম্যান হয়েছে এই দুর্নীতিবাজ সোহেল। ২০১১ সালের পর থেকে এ পর্যন্ত ইউনিয়ন পরিষদের বিভিন্ন বরাদ্দ, হাট ইজারা, রাস্তার ধারের গাছ বিক্রি করে কয়েক কোটি টাকা আত্মসাৎ করেছে। তার পদত্যাগ না হওয়া পর্যন্ত আমাদের বিভিন্ন কর্মসূচি চলমান থাকবে।

মন্তব্য করুন

Radhuni
  • দেশজুড়ে এর পাঠক প্রিয়
আরও পড়ুন
অবশেষে কেজরিওয়ালের পদত্যাগ
দিল্লির মুখ্যমন্ত্রীর পদত্যাগের ঘোষণা 
নার্সদের নিয়ে কটূক্তি, মহাপরিচালকের পদত্যাগের দাবিতে মানববন্ধন 
ড্যাবের প্রতিবাদের মুখে স্বাস্থ্য সংস্কার কমিটির সভাপতির পদত্যাগ