• ঢাকা শুক্রবার, ২০ সেপ্টেম্বর ২০২৪, ৫ আশ্বিন ১৪৩১
logo

নরসিংদীতে ডিম ব্যবসায়ীকে কুপিয়ে হত্যা

নরসিংদী প্রতিনিধি, আরটিভি নিউজ

  ২০ আগস্ট ২০২৪, ১৯:১২
ছবি : আরটিভি

নরসিংদীতে মোমেন মিয়া নামে এক ডিম ব্যবসায়ীকে কুপিয়ে হত্যা করেছে দুর্বৃত্তরা। এ সময় গুরুতর আহত হয়েছে তার সঙ্গে থাকা ভাগ্নে অনিক।

মঙ্গলবার (২০ আগস্ট) বিকালে ঢাকা-সিলেট মহাসড়কের রায়পুরা থানার ভিটি মরজাল শিমুলতলী এলাকায় এ হত্যার ঘটনা ঘটে। খবর পেয়ে থানা পুলিশ ও ফায়ার সার্ভিস মরদেহ উদ্ধার করেছে।

নিহত ব্যবসায়ী মোমেন মিয়া (৩৫) শিবপুর থানার যোশর উত্তরপাড়া এলাকার আসাদ মিয়ার ছেলে।

পুলিশ জানায়, মোমেন মিয়া তার বোনের বাড়ি পাশ্ববর্তী বেলাব উপজেলার হোসেন নগর গ্রাম হতে ভাগ্নে অনিককে সাথে নিয়ে মোটরসাইকেলযোগে শিবপুরের যোশর এলাকায় বাড়ি ফিরছিলেন। পথে ঢাকা-সিলেট মহাসড়কের ভিটি মরজালের শিমুলতলী এলাকায় পৌঁছালে একদল দুর্বৃত্ত তাদের এলোপাতাড়ি কুপিয়ে ফেলে রেখে পালিয়ে যায়। এতে ঘটনাস্থলেই ব্যবসায়ী মোমেন মিয়ার মৃত্যু হয়।

গুরুতর আহত অনিককে উদ্ধার করে নরসিংদী জেলা হাসপাতালে নেওয়া হয়। সেখান থেকে চিকিৎসকরা তাকে আশঙ্কাজনক অবস্থায় ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে পাঠায়। খবর পেয়ে নিহতের পরিবারের সদস্যরা মরদেহ শনাক্ত করে।

রায়পুরা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) সাফায়েত হোসেন পলাশ বলেন, খবর পেয়ে ঘটনাস্থল থেকে মরদেহ উদ্ধার করেছে পুলিশ। পরিবারের পক্ষ হতে পাওয়া অভিযোগ অনুযায়ী আইনগত পদক্ষেপ নেওয়া হবে। কে বা কারা কী কারণে হত্যার ঘটনা ঘটিয়েছে তদন্তের পর বলা যাবে।

মন্তব্য করুন

Radhuni
  • দেশজুড়ে এর পাঠক প্রিয়
আরও পড়ুন
নরসিংদীতে ইজিবাইকচালকের মরদেহ উদ্ধার
ঘাস কাটতে বাধা দেওয়ায় যুবককে কুপিয়ে হত্যা
নার্সদের নিয়ে কটূক্তি, মহাপরিচালকের পদত্যাগের দাবিতে মানববন্ধন 
অন্তর্বর্তী সরকারকে সংস্কারে যৌক্তিক সময় দেওয়া হবে: মঈন খান