• ঢাকা মঙ্গলবার, ১৭ সেপ্টেম্বর ২০২৪, ২ আশ্বিন ১৪৩১
logo

সাবেক এমপি অসীম, অপু উকিলসহ ৪৪৮ নেতাকর্মীর নামে মামলা

নেত্রকোণা প্রতিনিধি, আরটিভি নিউজ

  ২১ আগস্ট ২০২৪, ২৩:৫১
ছবি : সংগৃহীত

নেত্রকোণার কেন্দুয়ায় আওয়ামী লীগের সাংস্কৃতিক বিষয়ক সম্পাদক সাবেক এমপি অসীম কুমার উকিল, তার স্ত্রী সাবেক সংসদ সদস্য অপু উকিল, কেন্দুয়া পৌর মেয়র আসাদুল হকসহ আওয়ামী লীগের ৪৪৮ নেতাকর্মীর বিরুদ্ধে দ্রুত বিচার আইনে থানায় মামলা হয়েছে।

বুধবার (২১ আগস্ট) কেন্দুয়া পৌর শহরের মধ্য বাজারের ব্যবসায়ী মোবারক হোসেন বাদী হয়ে এই মামলাটি দায়ের করেন বলে জানিয়েছেন কেন্দুয়া থানার ওসি মিজানুর রহমান আকন্দ।

মামলায় ১৪৮ জনের নাম উল্লেখসহ অজ্ঞাত পরিচয়ের আরও ৩০০ জনকে আসামি করা হয়েছে। আসামিদের মধ্যে উপজেলা আওয়ামী লীগের সভাপতি আব্দুল কাদির ভূঁইয়া, যুগ্ম সম্পাদক কামরুল হাসান ভূঁইয়া ছাড়াও আওয়ামী লীগ ও সহযোগী সংগঠনের নেতাকর্মীরা রয়েছেন।

মামলার বিবরণে বলা হয়, মামলার বাদী মোবারক হোসেন কেন্দুয়া পৌরশহরের তানা গেইট এলাকায় কানজিম শপিং পয়েন্ট অ্যান্ড গিফট কর্ণার নামে একটি ব্যবসা প্রতিষ্ঠান চালিয়ে আসছিলেন। তিনি বিএনপিপন্থী হওয়ায় ছাত্র-জনতার আন্দোলন চলাকালে ২৮ জুলাই বিকেল ৪টার দিকে তার দোকানটি অসীম কুমার উকিলের উপস্থিতিতে ও নির্দেশে আসামিরা দেশীয় অস্ত্র নিয়ে ভাঙচুর ও লুটপাট করে ২৫ লাখ টাকার মালামাল নিয়ে যায়।

ওসি মিজানুর রহমান আকন্দ জানান, মামলায় কাউকে গ্রেপ্তার করা যায়নি। অভিযুক্তদের গ্রেপ্তারে অভিযান চালানো হচ্ছে।

মন্তব্য করুন

Radhuni
  • দেশজুড়ে এর পাঠক প্রিয়
আরও পড়ুন
সোনারগাঁয়ে শেখ হাসিনা ও শেখ রেহানাসহ ১৭৯ জনের নামে মামলা
সাবেক আইনমন্ত্রীসহ ৯ জনের বিরুদ্ধে হত্যা মামলা
ময়মনসিংহে শেখ হাসিনা-কাদেরের বিরুদ্ধে হত্যা মামলা  
‘টুস’ করে ফেলে দেওয়া ও ‘চুবানোর’ হুমকি, শেখ হাসিনার নামে মামলা