• ঢাকা মঙ্গলবার, ১৭ সেপ্টেম্বর ২০২৪, ২ আশ্বিন ১৪৩১
logo

কুয়াকাটায় বিএনপির কর্মিসভা অনুষ্ঠিত

কুয়াকাটা প্রতিনিধি, আরটিভি নিউজ

  ২২ আগস্ট ২০২৪, ২২:১৭
ছবি : আরটিভি

কুয়াকাটা পৌর বিএনপির উদ্যোগে কর্মিসভা অনুষ্ঠিত হয়েছে।

বৃহস্পতিবার (২২ আগস্ট) বিকেলে কুয়াকাটা পর্যটন হলিডে হোমস’র হল রুমে অনুষ্ঠিত হয়।

সভায় কুয়াকাটা পৌরসভার সহস্রাধিক নেতাকর্মী অংশ গ্রহণ করেন। সভার শুরুতে বৈষম্যবিরোধী ছাত্র আন্দোলনে নিহতদের স্মরণে এক মিনিট নীরবতা পালন এবং তাদের আত্মার মাগফেরাত কামনায় দোয়া মোনাজাত করা করা হয়।

কুয়াকাটা পৌর বিএনপির সভাপতি আলহাজ আব্দুল আজিজ মুসুল্লীর সভাপতিত্বে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন কলাপাড়া উপজেলা বিএনপির সভাপতি ও সাবেক পৌর মেয়র হাজী হুমায়ুন শিকদার। প্রধান বক্তা ছিলেন কলাপাড়া উপজেলা বিএনপির সাধারণ সম্পাদক অ্যাডভোকেট হাফিজুর রহমান চুন্নু।

বিশেষ অতিথি ছিলেন কলাপাড়া পৌর বিএনপির সভাপতি গাজী মো. ফারুক, সাধারণ সম্পাদক মুসা তাওহীদ নান্নু মুন্সি, উপজেলা বিএনপির সাংগঠনিক সম্পাদক খন্দকার নাসির উদ্দিন, মহিপুর থানা বিএনপির সভাপতি আব্দুল জলিল হাওলাদার, সাধারণ সম্পাদক এডভোকেট শাহজাহান পারভেজ, লতাচাপলী ইউনিয়ন বিএনপির সভাপতি মহিউদ্দিন মুসুল্লী সুলতান, সাধারণ সম্পাদক মো. সেলিম হাওলাদার। এ ছাড়াও কলাপাড়া উপজেলা, কলাপাড়া পৌরসভা, মহিপুর থানা, লতাচাপলী ইউনিয়ন ও কুয়াকাটা পৌরসভার বিভিন্ন পর্যায়ের নেতারা উপস্থিত ছিলেন। কর্মী সভাটি যৌথভাবে পরিচালনা করেন কুয়াকাটা পৌর বিএনপির সাধারণ সম্পাদক মো. মতিউর রহমান ও কুয়াকাটা পৌর যুবদলের সাধারণ সম্পাদক জহিরুল ইসলাম মিরন।

সভায় বক্তারা সবাইকে ঐক্যবদ্ধভাবে জনগণের স্বার্থে কাজ করার আহ্বান জানান। কেউ বিশৃঙ্খলা সৃষ্টি করলে তার বিরুদ্ধে সাংগঠনিক ব্যবস্থা নেওয়ার হুঁশিয়ারি উচ্চারণ করেন।

মন্তব্য করুন

Radhuni
  • দেশজুড়ে এর পাঠক প্রিয়
আরও পড়ুন
আজ সমাবেশ থেকে ‘নতুন বার্তা’ দেবেন তারেক রহমান
সমুদ্রের ঢেউয়ের তালে মেতেছেন কুয়াকাটায় আগত পর্যটকরা
আন্দোলনে নিহত ৮৭৫ জনের মধ্যে ৪২২ জনই বিএনপির: ফখরুল
সমাবেশের পর র‌্যালির তারিখও পেছাল বিএনপি