• ঢাকা মঙ্গলবার, ১৭ সেপ্টেম্বর ২০২৪, ২ আশ্বিন ১৪৩১
logo

ভারত শত্রুতা করে দেশের মানুষের ওপর নির্যাতনে নেমেছে: এ্যানি

লক্ষ্মীপুর প্রতিনিধি, আরটিভি নিউজ

  ২৩ আগস্ট ২০২৪, ১৭:২৮
ভারত শত্রুতা করে দেশের মানুষের ওপর নির্যাতনে নেমেছে: এ্যানি
ছবি : আরটিভি

ভারত শত্রুতা করে দেশের মানুষের ওপর অত্যাচার-নির্যাতনে নেমেছে বলে মন্তব্য করেছেন সাবেক সংসদ সদস্য ও বিএনপির যুগ্ম মহাসচিব শহীদ উদ্দিন চৌধুরী এ্যানি।

শুক্রবার (২৩ আগস্ট) দুপুরে লক্ষ্মীপুর সদর উপজেলার ভবানীগঞ্জ এলাকায় ত্রাণ বিতরণের সময় এ মন্তব্য করেন তিনি।

শহীদ উদ্দিন চৌধুরী এ্যানি বলেন, ভারত বাঁধ খুলে পানি ছেড়ে দিয়েছে। শত্রুতা করে আমাদের দেশের মানুষের ওপর অত্যাচার-নির্যাতনে নেমেছে। যার কারণে দেশে বন্যা হয়ে আজ লাখ লাখ মানুষ ভুক্তভোগী। সেই বন্যার্তদের কাছে ছুটে যাওয়াই এ মুহূর্তে বিএনপির প্রধান কাজ। মানুষের এমন অসহায়ত্ব আর কখনও দেখা যায়নি। বন্যার্তদের ঘরে ঘরে ত্রাণ পৌঁছে দেবে বিএনপি।

এ সময় তিনি প্রত্যেক মানুষের কাছে ত্রাণ পৌঁছে দিতে অন্তর্বর্তী সরকারের কাছে অনুরোধ জানান। পরে তিনি ক্ষতিগ্রস্ত বিভিন্ন এলাকা পরিদর্শন করে বন্যার্তদের হাতে ত্রাণসামগ্রী তুলে দেন।

এ্যানি বলেন, দেশ গড়ার জন্য মানুষ আজ ঐক্যবদ্ধ। বন্যার্তদের সহায়তায় সবাইকে পাশে দাঁড়াতে হবে। তাদের বাঁচাতে হবে। মানুষ বাঁচলে দেশ বাঁচবে।

উপস্থিত ছিলেন জেলা বিএনপি সদস্য সচিব সাহাব উদ্দিন সাবু, জেলা বিএনপি নেতা নিজাম উদ্দিন ভূঁইয়া, ওয়াহিদ উদ্দিন চৌধুরী হ্যাপি, সদর উপজেলা বিএনপির আহ্বায়ক মাঈন উদ্দিন চৌধুরী রিয়াজ, জেলা স্বেচ্ছাসেবক দলের সভাপতি মহসিন কবীর স্বপন ও কৃষক দলের সভাপতি মাহবুব আলম মামুন প্রমুখ।

মন্তব্য করুন

Radhuni
  • দেশজুড়ে এর পাঠক প্রিয়
আরও পড়ুন
হত্যা-গুম ও হামলার বিচার হবে: এ্যানি