• ঢাকা মঙ্গলবার, ১৭ সেপ্টেম্বর ২০২৪, ২ আশ্বিন ১৪৩১
logo

জন্মাষ্টমী উপলক্ষে হিলি স্থলবন্দরে পণ্য আমদানি-রপ্তানি বন্ধ

হিলি প্রতিনিধি

  ২৬ আগস্ট ২০২৪, ০৯:৩১

শ্রীকৃষ্ণের জন্মতিথি শুভ জন্মাষ্টমী উপলক্ষে আজ দিনাজপুরের হিলি স্থলবন্দর দিয়ে বাংলাদেশ ও ভারতের মধ্যে পণ্য আমদানি ও রপ্তানি বাণিজ্য কার্যক্রম বন্ধ রয়েছে।

সোমবার (২৬ আগস্ট) সকালে বিষয়টি নিশ্চিত করেছেন হিলি স্থলবন্দর আমদানি-রপ্তানিকারক গ্রুপের দপ্তর সম্পাদক ওয়াহেদুর রহমান রিপন।

তিনি বলেন, জন্মাষ্টমী উপলক্ষে সরকারি ছুটি থাকায় আজ বন্দর দিয়ে দুই দেশের মধ্যে পণ্য আমদানি-রপ্তানি বাণিজ্য কার্যক্রম বন্ধ থাকার সিদ্ধান্ত নেওয়া হয়েছে। এ ছাড়া বন্দরের অভ্যন্তরে পণ্য ওঠানো-নামানোসহ সকল কার্যক্রম বন্ধ থাকবে। শুধু ইমিগ্রেশন চেকপোস্ট দিয়ে এই দুই দেশের মধ্যে যাত্রী পারাপার স্বাভাবিক থাকবে।

দপ্তর সম্পাদক আরও বলেন, আগামীকাল মঙ্গলবার সকাল থেকে পুনরায় কার্যক্রম চালু হবে।

হিলি ইমিগ্রেশন চেকপোস্টের ওসি শেখ আশরাফুল ইসলাম বলেন, অন্যান্য দিনের মতো ইমিগ্রেশন চেকপোস্ট দিয়ে যাত্রী পারাপার স্বাভাবিক রয়েছে। শুধু আমদানি-রপ্তানি কার্যক্রম বন্ধ আছে। আমরা সকল প্রকার পাসপোর্ট চেকপূর্বক দুই দেশে ভ্রমণের সহযোগিতা করছি।

এদিকে হিলি স্থলবন্দরের বেসরকারি অপারেটর পানামা হিলি পোর্ট লিংক লিমিটেডের একটি সূত্র জানান, জন্মাষ্টমী উপলক্ষে বন্দরের অভ্যন্তরে সকল কার্যক্রম বন্ধ রয়েছে। কাল থেকে পুনরায় কার্যক্রম শুরু হবে।

মন্তব্য করুন

Radhuni
  • দেশজুড়ে এর পাঠক প্রিয়
আরও পড়ুন
হিলি স্থলবন্দর দিয়ে আমদানি-রপ্তানি বন্ধ
হিলিতে নষ্ট হচ্ছে পেঁয়াজ, ক্ষতির মুখে ব্যবসায়ীরা
হিলি স্থলবন্দর আমদানি-রপ্তানিকারক গ্রুপের কমিটি গঠন
হিলিতে কমেছে আলু ও পেঁয়াজের দাম