• ঢাকা মঙ্গলবার, ১৭ সেপ্টেম্বর ২০২৪, ২ আশ্বিন ১৪৩১
logo

বিএনপি জনগণের কল্যাণে রাজনীতি করে: প্রিন্স

আরটিভি নিউজ

  ২৬ আগস্ট ২০২৪, ১১:২৭
ছবি: সংগৃহীত

বিএনপির যুগ্ম মহাসচিব সৈয়দ এমরান সালেহ প্রিন্স বলেছেন, দখলবাজি, চাঁদাবাজি, দুর্নীতি, সন্ত্রাস আওয়ামী রাজনৈতিক সংস্কৃতি। বিএনপির রাজনীতির অভিধানে এসবের স্থান নেই। বিএনপি জনগণের কল্যাণে রাজনীতি করে। যারা বিএনপির নাম ভাঙিয়ে অনৈতিক কাজ করবে তাদেরকে বহিষ্কার করে আইনের হাতে তুলে দিতে হবে।

রোববার (২৫ আগস্ট) কিশোরগঞ্জে বিএনপি ও অঙ্গসংগঠনের নেতাকর্মীদের সঙ্গে মতবিনিময় সভায় তিনি এসব কথা বলেন।

সৈয়দ এমরান সালেহ প্রিন্স বলেন, বিএনপির ভারপ্রাপ্ত চেয়ারম্যান তারেক রহমান বলেছেন, ক্ষমতার পরিবর্তন শুধু রাষ্ট্র ক্ষমতার হাতবদল নয় বরং রাষ্ট্র ও রাজনীতির গুণগত পরিবর্তন। তারেক রহমানের এই চেতনাকে ধারণ করে বিএনপির নেতাকর্মীদের মন মানসিকতা ও মনোজগতের পরিবর্তন আনতে হবে।

তিনি আরও বলেন, ছাত্র-জনতার আন্দোলনের বিজয় নস্যাৎ করতে ষড়যন্ত্র অব্যাহত আছে। সব ষড়যন্ত্র মোকাবিলা করে সর্বত্র শান্তিশৃঙ্খলা বজায় রাখতে হবে।

বিএনপির কেন্দ্রীয় সাংগঠনিক সম্পাদক ও কিশোরগঞ্জ জেলা বিএনপির সভাপতি শরীফুল আলমের সভাপতিত্বে অনুষ্ঠিত সভায় অন্যান্যের মধ্যে জেলা বিএনপির সাধারণ সম্পাদক মাজহারুল ইসলাম, যুগ্ম সম্পাদক খালেদ সাইফুল্লাহ সোহেল, সাংগঠনিক সম্পাদক হাজী ইসরাইল মিয়া, জেলা যুবদলের সভাপতি খসরুজ্জামান শরীফ, সাধারণ সম্পাদক আবদুল্লাহ আল মাসুদ সুমন, জেলা স্বেচ্ছাসেবক দলের সদস্য সচিব শহীদুল্লাহ কায়সার, জেলা ছাত্রদলের সভাপতি মারুফ মিয়া প্রমুখ বক্তব্য রাখেন।

সভা পরিচালনা করেন জেলা বিএনপির সাংগঠনিক সম্পাদক আমিনুল ইসলাম আশফাক।

মন্তব্য করুন

Radhuni
  • দেশজুড়ে এর পাঠক প্রিয়
আরও পড়ুন
আজ সমাবেশ থেকে ‘নতুন বার্তা’ দেবেন তারেক রহমান
কিশোরগঞ্জের সাবেক ইউপি চেয়ারম্যান ঢাকায় গ্রেপ্তার
আন্দোলনে নিহত ৮৭৫ জনের মধ্যে ৪২২ জনই বিএনপির: ফখরুল
সমাবেশের পর র‌্যালির তারিখও পেছাল বিএনপি