• ঢাকা মঙ্গলবার, ১৭ সেপ্টেম্বর ২০২৪, ২ আশ্বিন ১৪৩১
logo

আন্দোলনে নিহত জাকিরের পরিবারকে জামায়াতের ২ লাখ টাকা অনুদান

আরটিভি নিউজ

  ২৭ আগস্ট ২০২৪, ১০:১১
আন্দোলনে নিহত জাকিরের পরিবারের পাশে জামায়াত
ছবি : আরটিভি

বৈষম্যবিরোধী ছাত্র আন্দোলনে নিহত গাজীপুরের কাপাসিয়ার চরদুর্লভ খাঁ গ্রামের যুবক জাকির হোসেনের পরিবারকে আর্থিক সহায়তা প্রদান করা হয়েছে।

সোমবার (২৬ আগস্ট) সকালে তার পরিবারের কাছে ২ লাখ টাকা আর্থিক সহায়তা প্রদান করে বাংলাদেশ জামায়াতে ইসলামী কাপাসিয়া উপজেলা শাখা।

উপজেলার বারিষাব ইউনিয়নের গিয়াসপুর উচ্চবিদ্যালয়ের মিলনায়তনে জামায়াতে ইসলামী কাপাসিয়া উপজেলা শাখা আয়োজিত এক কর্মী সম্মেলনে আনুষ্ঠানিকভাবে এ আর্থিক সহায়তা গ্রহণ করেন শহীদ জাকির হোসেনের স্ত্রী ও তার বাবা।

এ সময় উপস্থিত ছিলেন বাংলাদেশ জামায়াতে ইসলামী গাজীপুর জেলা শাখার আমির ডক্টর মো. জাহাঙ্গির হোসেন, নায়েবে আমির মাওলানা শেফাউল হক, বাংলাদেশ ইসলামী ছাত্রশিবিরের সাবেক কেন্দ্রীয় সভাপতি সালাউদ্দিন আইয়ুবী, জেলা ওলামা বিভাগের সেক্রেটারি শামসুল আলম, কাপাসিয়া উপজেলা জামায়াতের আমির মাওলানা ফরহাদ মোল্লা, সাংবাদিক ও সহযোগী অধ্যাপক শামসুল হুদা লিটন, জামায়াত নেতা আবুল ফাত্তাহ, আবু নাঈম, ইমরান হোসাইন, ইমতিয়াজ বকুল, মাওলানা আলাউদ্দিন, মাওলানা জিয়াউর রহমান প্রমুখ।

জাকির হোসেন ১৪ জুলাই শুক্রবার আড়াইটার সময় রাজধানীর আব্দুল্লাহপুর এলাকায় পুলিশের গুলিতে আহত হন। পরে চিকিৎসাধীন অবস্থায় প্রায় ১৪ ঘণ্টা পর তার মৃত্যু হয়। তিনি গাজীপুরের কাপাসিয়া উপজেলার বারিষাব গ্রামের দরিদ্র কৃষক মো. আ. সামাদের বড় ছেলে।

মন্তব্য করুন

Radhuni
  • দেশজুড়ে এর পাঠক প্রিয়
আরও পড়ুন
৮৫০ বছর আগে লক্ষ্মণ সেন পালিয়েছিল, আপনিও পালালেন: জামায়াত আমির
শহীদরা কোনো দলের সম্পদ নয়, দেশের সম্পদ: জামায়াতের আমির
জামায়াত ক্ষমতায় গেলে কিছু চাপিয়ে দেবে না: ডা. তাহের
চাঁদাবাজি-দখলদারিত্ব প্রতিরোধে সর্বশক্তি প্রয়োগ করবে জামায়াত: শফিকুল ইসলাম মাসুদ