• ঢাকা শনিবার, ২১ সেপ্টেম্বর ২০২৪, ৬ আশ্বিন ১৪৩১
logo

কুমিল্লায় বন্যার্তদের পাশে বরিশাল বিশ্ববিদ্যালয় ছাত্রদল

ববি প্রতিনিধি, আরটিভি নিউজ

  ২৭ আগস্ট ২০২৪, ১৪:০৩
কুমিল্লায় বন্যার্তদের পাশে বরিশাল বিশ্ববিদ্যালয় ছাত্রদল
ছবি : আরটিভি

বিএনপির ভারপ্রাপ্ত চেয়ারম্যান তারেক রহমান ও কেন্দ্রীয় ছাত্রদলের নির্দেশনায় বাংলাদেশ জাতীয়তাবাদী ছাত্রদল বরিশাল বিশ্ববিদ্যালয় শাখার উদ্যোগে কুমিল্লায় বন্যার্তদের মাঝে খাদ্য ও চিকিৎসাসামগ্রী বিতরণ করা হয়েছে।

সোমবার (২৬ আগস্ট) কুমিল্লার বুড়িচং দক্ষিণগ্রামসহ বিভিন্ন এলাকায় বন্যার্তদের মাঝে খিচুড়ি, শুকনা খাবার, শিশুর খাবার, মোমবাতি, স্যালাইন, নাপা এবং নারীদের জন্য স্যানিটারি প্যাড বিতরণ করে সংগঠনটি।

এ সময় উপস্থিত ছিলেন জাতীয়তাবাদী ছাত্রদলের কেন্দ্রীয় কমিটির সহসাধারণ সম্পাদক ও ববি ছাত্রদলের ছাত্রী বিষয়ক সম্পাদক জান্নাতুল নওরিন উর্মি, ববি ছাত্রদলের সদস্য মো. আরিফ হোসাইন শান্ত, ববি ছাত্রদল কর্মী আজাইন সাকিব, মো. রিফাত মাহমুদ, সজ্জাত হোসেন, জাফর আলীসহ আরও অনেকে।

জান্নাতুল নওরিন উর্মি বলেন, ‘আমরা বরিশাল বিশ্ববিদ্যালয় ছাত্রদলের পক্ষ থেকে এসেছি। দেশের এই ক্রান্তিলগ্নে আমাদের সকলের ঐক্যবদ্ধ হয়ে বন্যার্তদের পাশে দাঁড়াতে হবে। যারা আজ বন্যায় বিপদে আছে তারা আমাদের ভাই-বোন-বন্ধু। আমি সবার কাছে অনুরোধ করছি, আপনারা সবাই তাদের পাশে দাঁড়ান। সকলের সমন্বিত প্রচেষ্টায় আমরা এই বিপদ থেকে রক্ষা পাব, ইনশাআল্লাহ। রাজনীতি যেন গণমানুষের অধিকার নিশ্চিত করে, তাই আমাদের এই ক্ষুদ্র চেষ্টা।’

মন্তব্য করুন

Radhuni
  • দেশজুড়ে এর পাঠক প্রিয়
আরও পড়ুন
কুমিল্লায় বিজিবির উদ্যোগে কৃষকের মাঝে ধানের চারা বিতরণ
কুমিল্লায় শিক্ষকদের মানববন্ধন, কুচক্রীদের অপপ্রচারের নিন্দা
ভারতে পালানোর সময় মাদারীপুর জেলা আ.লীগের সভাপতি আটক
সাবেক রেলমন্ত্রীর বিছানায় টাকার ছড়াছড়ি, খেলছে শিশুরা