• ঢাকা মঙ্গলবার, ১৭ সেপ্টেম্বর ২০২৪, ২ আশ্বিন ১৪৩১
logo

হাতিয়ায় সাংবাদিকদের সঙ্গে কেন্দ্রীয় সমন্বয়ক মাসুদের মতবিনিময়

হাতিয়া প্রতিনিধি, আরটিভি নিউজ

  ২৭ আগস্ট ২০২৪, ১৮:০৩
ছবি : আরটিভি

নোয়াখালীর দ্বীপ উপজেলা হাতিয়ার কর্মরত সাংবাদিকদের সঙ্গে মতবিনিময় করেছেন বৈষম্য বিরোধী ছাত্র আন্দোলনের কেন্দ্রীয় সমন্বয়ক আবদুল হান্নান মাসুদ।

মঙ্গলবার (২৭ আগষ্ট) দুপুরে হাতিয়া প্রেস ক্লাব মিলনায়তনে এ মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়। এ সময় সাংবাদিকরা হাতিয়ার পূর্বের পরিস্থিতি ও বর্তমান প্রেক্ষাপটের বিভিন্ন বিষয় তুলে ধরেন।

হাতিয়া প্রেস ক্লাবের ক্লাবের আহবায়ক জি এম ইব্রহিমের সভাপতিত্বে এ সময় বক্তব্য রাখেন সমন্বয়ক আবদুল হান্নান মাসুদ, প্রেস ক্লাবের যুগ্ম আহবায়ক মো. ইফতেখার হোসেন তুহিন বুড়িরচর আহমদিয়া আলিম মাদ্রাসার অবসরপ্রাপ্ত শিক্ষক ও সমন্বয়ক আবদুল হান্নানের পিতা মাও. মো. আবদুল মালেক, চট্টগ্রাম বিশ্ববিদ্যালয়ের সমন্বয়ক মো. তানবীর শরীফ প্রমূখ।

প্রধান অতিথির বক্তব্যে সমন্বয়ক আবদুল হান্নান মাসুদ বলেন, প্রেস ক্লাব শুধুমাত্র রাজনৈতিক নিউজ কাভারেজ করে না, সামাজিক সংগঠন হিসেবে সাংস্কৃতিক সংগঠন হিসেবে মানুষের মনস্তাত্তিক বিকাশেও কাজ করে। সমাজের বিভিন্ন পর্যায়ে তথা হাতিয়ার বিভিন্ন সরকারি বেসরকারি দপ্তরগুলোতে লুটপাট, অনিয়ম ও দুর্নীতির অনুসন্ধান করে তা জাতির সামনে তুলে ধরার আহ্বান করেন।

হাতিয়া উপজেলার বিভিন্ন সমস্যা সম্ভাবনা ও এর যাবতীয় সংস্কারকল্পে ছাত্রজনতার প্রকৃত ও প্রয়োজনীয় বিষয়গুলো জাতীয় পর্যায়ে তুলে ধরার আলোক বিশদ ব্যাখ্যা ও দিকনির্দেশনা মূলক দিক আলোকপাত করা হয়। এ সময় প্রেস ক্লাবের প্রিন্ট ও ইলেকট্রনিক মিডিয়ার প্রতিনিধি, ছাত্র আন্দোলনের সমন্বয়ক ও সহ-সমন্বয়করা উপস্থিত ছিলেন।

মন্তব্য করুন

Radhuni
  • দেশজুড়ে এর পাঠক প্রিয়
আরও পড়ুন
গাছের গুঁড়ির সঙ্গে ধাক্কা, সিএনজি আরোহী যুবকের মৃত্যু
হাতিয়ায় ট্রলারডুবির ঘটনায় ২৭ জেলে নিখোঁজ
হাতিয়ায় লাইটার জাহাজ থেকে পড়ে নিখোঁজ ১ 
হাতিয়ায় অধ্যক্ষের অনিয়ম দুর্নীতির বিরুদ্ধে শিক্ষকদের সংবাদ সম্মেলন